ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

খিলগাঁওয়ে লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী নিহত

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০০ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
খিলগাঁওয়ে লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার যাত্রী নিহত

ঢাকা: খিলগাঁও ত্রিমোহনী ব্রিজের ঢালে তেলের লরির ধাক্কায় সিএনজি অটোরিকশার থাকা এক যাত্রী মারা গেছেন। তার সঙ্গে থাকা এনআইডি কার্ড থেকে তার নাম খলিলুর রহমান মজুমদার (৩১) বলে জানা গেছে।

এই ঘটনায় অটোরিকশার চালক মো. আমির হোসেন (৩২) আহত হয়েছেন।

বৃহস্পতিবার (২৮ এপ্রিল) বেলা ২টার দিকে এই দুর্ঘটনা ঘটে। পথচারীরা তাদের দুজনকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে নিয়ে গেলে চিকিৎসক বিকেল ৪টায় খলিলুরকে মৃত ঘোষণা করেন।

আহত আমির হোসেন জানান, তিনি সিদ্ধিরগঞ্জ থেকে খলিলুর রহমান নামে ওই ব্যক্তিকে অটোরিকশায় করে উত্তরায় নিয়ে যাচ্ছিলেন। পথে ত্রিমোহনী ব্রিজের ঢালে সামনের দিক থেকে আসা একটি তেলের লরি তাদের গাড়িটিতে ধাক্কা দেয়। এতে তারা দুজনই আহত হন। পরে হাসপাতালে যাত্রী মারা যান।  

খিলগাঁও থানার উপপরিদর্শক (এসআই) আলাউল হক জানান, দুর্ঘটনার পরপরই তেলের লরিটি জব্দ করা হয়েছে। তবে এর চালক পালিয়ে গেছেন।

তিনি জানান, নিহতের সঙ্গে থাকা মানিব্যাগে এনআইডি কার্ডসহ বেশ কিছু কাগজপত্র পাওয়া গেছে। তা থেকে জানা গেছে নিহতের নাম খলিলুর রহমান মজুমদার। তার বাড়ি কুমিল্লার লাঙ্গলকোট উপজেলার গোমকোট গ্রামে। বাবার নাম রফিকুল ইসলাম মজুমদার। সেই মানিব্যাগে এসিয়ান ইউনিভার্সিটির একটি আইডি কার্ডও পাওয়া গেছে। সেটা নিহতর কার্ড কিনা সেটা নিশ্চিত হওয়া যায়নি।

এদিকে খিলগাঁও থানার ভারপাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম জানান, সিএজিতে পোশাক কারখানার কিছু মালামাল পাওয়া গেছে। নিহতর বিস্তারিত পরিচয় জানার চেষ্টা চলছে।

মরদেহ হাসপাতালের মর্গে রাখা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৬৫৩ ঘণ্টা, এপ্রিল ২৮, ২০২২
এজেডএস/এসআইএস
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।