ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ফাঁকা ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক 

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৯ ঘণ্টা, মে ২, ২০২২
ফাঁকা ঢাকা-চট্টগ্রাম, ঢাকা-সিলেট মহাসড়ক 

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ঢাকা-চট্টগ্রাম ও ঢাকা-সিলেট মহাসড়ক গত তিন চার বছর আগে ঈদের সময় পর্যন্ত তীব্র যানজট দেখা গেলেও এবার চোখে পড়েছে ভিন্ন চিত্র। করোনার কারণে দুই বছর এমনিতেই চাপ কম ছিল।

এবার চাপ বাড়লেও দেখা গেছে মহাসড়কে ফাঁকা চিত্র।  

সোমবার (২ মে) সকাল থেকে মহাসড়কের বিভিন্ন এলাকা ঘুরে এমন চিত্র দেখা যায়।  

সরেজমিনে সকাল থেকে সাইনবোর্ড, চিটাগাং রোড, মদনপুর, কাঁচপুর, মেঘনা, তারাবসহ বিভিন্ন পয়েন্ট ঘুরে দেখা যায় কোথাও গাড়ির চাপ বা জট নেই। সকলেই স্বস্তির ঈদযাত্রা করছেন। এর মধ্যে যারা বাড়ি যাওয়ার তারা চলে গেছেন। এরকম মহাসড়কের দৃশ্য দেখে যাত্রীদের পাশাপাশি খুশি যানজট নিয়ন্ত্রণে থাকা ট্রাফিক পুলিশও।  

কাঁচপুর হাইওয়ে থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মোহাম্মদ নবীর হোসেন বাংলানিউজকে জানান, আমরা এবার রমজানের শুরু থেকেই যানজট নিয়ন্ত্রণে জেলা পুলিশের সঙ্গে সমন্বয় করে বিশেষ পদক্ষেপ নেই। এতে করে দেখতেই পাচ্ছেন যানজট একেবারেই নেই। এছাড়া ঈদে মহাসড়কের নিরাপত্তায় রয়েছে আমাদের বিশেষ পরিকল্পনা। আশা করছি মানুষ শান্তি ও স্বস্তির ঈদযাত্রা পেয়েছে এবার।

বাংলাদেশ সময়: ১২৫৮ ঘণ্টা, মে ২, ২০২২
এমআরপি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।