ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

ব্রাহ্মণবাড়িয়ায় ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯২৫ ঘণ্টা, মে ২, ২০২২
ব্রাহ্মণবাড়িয়ায় ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি

ব্রাহ্মণবাড়িয়া: ভ্রাম্যমাণ আদালতের অভিযানের পর তেলের বাজার স্থিতিশীল রাখতে ব্রাহ্মণবাড়িয়ায় ন্যায্যমূল্যে সয়াবিন তেল বিক্রি করা হয়েছে।  

সোমবার (০২ মে) দুপুরে ঐতিহ্যবাহী জগৎবাজার ব্যবসায়ী নেতাদের উদ্যোগে এ কার্যক্রম পরিচালিত হয়।

এ সময় বিভিন্ন শ্রেণীপেশার সাড়ে ৪শ মানুষ বোতলের গায়ে নির্ধারিত মূল্যে তেল ক্রয় করেন। এতে প্রতি লিটার সয়াবিন তেল ১৬০ টাকায় এবং ২ লিটার তেল ৩১৮ টাকায় বিক্রি করা হয়। কার্যক্রম পরিচালনার সময় জগৎবাজার কমিটির সাধারণ সম্পাদক আল মামুন, মো. পলাশসহ অন্যান্য ব্যবসায়ীরা উপস্থিত ছিলেন।  

জগৎবাজার কমিটির সাধারণ সম্পাদক আল মামুন জানান, বাজারে তেলের সংকট থাকা সত্বেও ভোক্তারা যাতে ন্যায্যমূল্যে তেল পায় সেজন্য এই উদ্যোগ নেওয়া হয়েছে। তিনি ভোক্তাদের কাছে ন্যায্যমূল্যে তেল বিক্রি করতে ব্যবসায়ীদের প্রতি আহ্বান জানান।  

এর আগে ব্যবসায়ী নেতাদের সঙ্গে নিয়ে তেলের বাজার নিয়ন্ত্রণে বিভিন্ন বাজারে অভিযান চালায় জেলা প্রশাসন। এ সময় সয়াবিন তেলের ডিলার ও ব্যবসায়ীদের বাজার পরিস্থিতি নিয়ন্ত্রণে বিভিন্ন দিক নির্দেশনা দেওয়া হয়।

বাংলাদেশ সময়: ১৯২৫ ঘণ্টা, মে ০২, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।