ঢাকা, সোমবার, ৬ জ্যৈষ্ঠ ১৪৩১, ২০ মে ২০২৪, ১১ জিলকদ ১৪৪৫

জাতীয়

সিরাজগঞ্জে ইজিবাইকচাপায় দুই শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪৩ ঘণ্টা, মে ৩, ২০২২
সিরাজগঞ্জে ইজিবাইকচাপায় দুই শিশুর মৃত্যু

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জে পৃথক ঘটনায় ব্যাটারিচালিত ইজিবাইকচাপায় দুই শিশুর মৃত্যু হয়েছে।

মঙ্গলবার (৩ মে) বিকেলে চৌহালী উপজেলার খাষপুকুরিয়া ইউনিয়নের কোদালিয়া বাজার ও সন্ধ্যায় কামারখন্দ উপজেলার কামারখন্দ-উল্লাপাড়া আঞ্চলিক সড়কে এসব দুর্ঘটনা ঘটে।

নিহত ফারহান (৫) চাঁদপুর জেলার ফরিদগঞ্জ উপজেলার মো. সজিবের ছেলে ও শ্রাবন্তী (৪) কামারখন্দ উপজেলার শাহবাজপুর গ্রামের শহিদুল ইসলামের মেয়ে।

খাসপুকুরিয়া ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান মিজানুর রহমান জানান, বাবা-মায়ের সাথে নানার বাড়িতে ঈদ করতে এসেছিল শিশু ফারহান। আজ দুপুরের পর বাড়ির পাশের একটি দোকানে কোমল পানীয় কিনতে রাস্তা পার হওয়ার চেষ্টা করছিল শিশুটি। এ সময় একটি ব্যাটারিচালিত ইজিবাইবের চাপায় গুরুতর আহত হয় সে। স্থানীয়দের সহায়তায় পরিবারের লোকজন উদ্ধার করে হাসপাতালে নেওয়ার পথে শিশুটির মৃত্যু হয়।  

চৌহালী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হারুনুর রশিদ বলেন, দুর্ঘটনার বিষয়টি শুনেছি। এখনো কেউ অভিযোগ করেননি, অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

অপরদিকে কামারখন্দ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. হাবিবুল্লাহ জানান, সন্ধ্যায় দৌঁড়ে রাস্তা পার হওয়ার সময় একটি ব্যাটারিচালিত অটোরিকশার ধাক্কায় গুরুতর আহত হয় শিশু শ্রাবন্তী। তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিলে কর্তব্যরত চিকিৎসক সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে রেফার্ড করেন। সেখানে নেওয়ার পথে মারা যায় শিশু শ্রাবন্তী।

বাংলাদেশ সময়: ২১৪৩ ঘণ্টা, মে ০৩, ২০২২
এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।