ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

চাটখিলে দিঘীতে সাঁতার কাটতে গিয়ে কর কমিশনারের মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫৪ ঘণ্টা, মে ৪, ২০২২
চাটখিলে দিঘীতে সাঁতার কাটতে গিয়ে কর কমিশনারের মৃত্যু ওমর ফারুক মাসুম

নোয়াখালী: নোয়াখালীর চাটখিল উপজেলায় দিঘীতে সাঁতার কাটতে গিয়ে ওমর ফারুক মাসুম (৩৫ ) নামে এক উপ-কর কমিশনারের মৃত্যু হয়েছে।  

বুধবার (৪ মে) ঈদের দ্বিতীয় দিন দুপুরে উপজেলার খিলপাড়া ইউনিয়নের মল্লিকার দিঘীতে এ ঘটনা ঘটে।

নিহত ওমর ফারুক মাসুম উপজেলার খিলপাড়া ইউনিয়নের কালিকাপুর গ্রামের কাশেম আলী মিছাব বাড়ির মৃত ফজলুর রহমানের ছেলে। তিনি ঢাকা অঞ্চলের উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন।  

পুলিশ ও স্থানীয়রা জানায়, ওমর ফারুক মাসুম ৩১তম বিসিএস এ যোগদানের পর ঢাকা অঞ্চলের উপ-কর কমিশনার হিসেবে কর্মরত ছিলেন। বুধবার দুপুরের দিকে ওমর ফারুক মাসুম বন্ধু এবং সহকর্মীসহ আরো ৬ জনকে নিয়ে মল্লিকার দিঘীতে গোসল করতে নেমে সাঁতার কেটে দিঘীর মাঝখানে যান।  

এক পর্যায়ে বন্ধু ও সহকর্মীরা ফিরে আসতে পারলেও তিনি দিঘীর মাঝখান থেকে সাঁতরিয়ে দিঘীর ঘাটে ফিরে আসতে পারেননি।  

খবর পেয়ে খিলপাড়া পুলিশ তদন্ত কেন্দ্রের উপ-পরিদর্শক (এসআই) ইকবাল হোসেন ও ফায়ার সার্ভিসের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে স্থানীয়দের সহায়তায় মাসুমের সন্ধানে দিঘীতে তল্লাশি অভিযান চালায়। পরে বিকেল সোয়া ৫টার দিকে নিহত উপ-কর কমিশনারের মরদেহ উদ্ধার করে চাটখিল উপজেলা ফায়ার সার্ভিসের সদস্যরা।    
 
জেলা পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, কয়েক ঘণ্টার চেষ্টার পর ফায়ার সার্ভিসের সদস্যরা দিঘী থেকে উপ-কর কমিশনারের মরদেহ উদ্ধার করেছে।

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, মে ০৪, ২০২২
জেআইএম

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।