ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

টিকিটের মূল্য বেশি নেওয়ায় হানিফ কাউন্টারকে জরিমানা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২২ ঘণ্টা, মে ৫, ২০২২
টিকিটের মূল্য বেশি নেওয়ায় হানিফ কাউন্টারকে জরিমানা

পঞ্চগড়: পঞ্চগড়ের আটোয়ারী উপজেলায় বাড়তি ভাড়া হিসেবে ২০০-৩০০ টাকা বেশি আদায়ের অপরাধে হানিফ পরিবহনের প্রতিষ্ঠানকে ছয় হাজার টাকা জরিমানা করেছেন ভ্রাম্যমাণ আদালত।  

বুধবার (৪ মে) দিনগত রাতে উপজেলার ফকিরগঞ্জ বাজারের মাহবুবা প্লাজায় অবস্থিত হানিফ কাউন্টারে অভিযান চালিয়ে এ জরিমানা করা হয়।

নেতৃত্ব দেন ভ্রাম্যমাণ আদালতের এক্সিকিউটিভ ম্যাজিস্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা (ইউএনও) মুসফিকুল আলম হালিম।  

ইউএনও মুসফিকুল আলম হালিম বাংলানিউজকে বলেন, ঈদকে কেন্দ্র করে আটোয়ারী উপজেলার দূরপাল্লার বাসগুলো বাড়তি ভাড়া আদায় করছে— এমন এক যাত্রী অভিযোগ করেন। তার অভিযোগের ভিত্তিতে ফকিরগঞ্জ বাজারের হানিফ টিকিট কাউন্টারে অভিযান পরিচালনা করা হয়। সেখানে একজন ঢাকা বিশ্ববিদ্যালয়ের (ঢাবি) শিক্ষার্থী আটোয়ারী থেকে ঢাকা টিকিট কাটতে গিয়ে ১৬০ টাকা বেশি নেওয়া হয়েছে। যেখানে নিয়মিত ভাড়া এক হাজার ৪০ টাকা-সেখানে তারা ঈদকে কেন্দ্র করে ১২০০ থেকে ১৩০০ টাকা নিচ্ছেন। অন্যান্য যাত্রীদের কাছ থেকে অতিরিক্ত টাকা আদায় করা হয়। এ সময় অভিযোগ প্রমাণিত হওয়ায় তাৎক্ষণিক ওই কাউন্টারের কর্মচারী ‘মাসুদ রানা’কে ছয় হাজার টাকা জরিমানা করা হয়। এ সময় ভবিষ্যতে বাড়তি ভাড়া আদায় না করার জন্য সতর্ক করা হয়।
 
বাংলাদেশ সময়: ১৭২০ ঘণ্টা, মে ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।