ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

বেশি ভাড়া না দেওয়ায় যাত্রীকে খুন!

কেরানীগঞ্জ করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০১৩ ঘণ্টা, মে ৫, ২০২২
বেশি ভাড়া না দেওয়ায় যাত্রীকে খুন!

কেরানীগঞ্জ (ঢাকা): ভাড়া বেশি চাওয়াকে কেন্দ্র করে দ্বন্দ্বে মুন্সিগঞ্জের সিরাজদিখানে ব্যাটারিচালিত ইজিবাইক চালকের মারপিটে মো. আলী হোসেন (৫২) নামে এক যাত্রীর মৃত্যু হয়েছে।  

বৃহস্পতিবার (৫ মে) সকাল সাড়ে ১০টার দিকে উপজেলার ইছাপুরা ইউনিয়নের লালবাড়ী এলাকায় এ ঘটনা ঘটে।

 

নিহত আলী মুন্সিগঞ্জের মধ্যপাড়া ইউনিয়নের তেলেরপাড় এলাকার প্রয়াত আব্দুল জব্বারের ছেলে। নিহত আলী পেশায় একজন কৃষক ছিলেন।  

জানা গেছে, ইছাপুরা অটোস্ট্যান্ড থেকে একটি ইজিবাইকে করে ইছাপুরা ইউনিয়নের লালবাড়ী সেতুর এলাকায় যান আলী। সেখানকার ভাড়া ছিল পাঁচ টাকা। আলী গন্তব্যে পৌঁছে ইজিবাইক থেকে নামেন এবং চালককে পাঁচ টাকা ভাড়া দেন। এ সময় চালক পাঁচ টাকা ভাড়া নিতে অস্বীকৃতি জানান। তিনি আরও বেশি ভাড়া দাবি করেন। এ নিয়ে চালক এবং নিহত ব্যক্তির মধ্যে কথা কাটাকাটি শুরু হয়। একপর্যায়ে তাদের মধ্যে ধস্তাধস্তি হয়। এর কিছুক্ষণ পর ওই ইজিবাইকের ডাকে তার আরও একজন পরিচিত চালক ঘটনাস্থলে আসেন। পরে তারা দু‘জন একসঙ্গে যাত্রীকে আলীকে মারপিট করে। এতে আলী মাটিতে লুটিয়ে পড়েন। তাকে উদ্ধার করে সিরাজদিখান উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে চিকিৎসক মৃত ঘোষণা করেন।

ওই স্বাস্থ্য কমপ্লেক্সের জরুরি বিভাগের চিকিৎসক মো. জসিম উদ্দিন বাংলানিউজকে জানান, হাসপাতালে আনার আগেই আলী হোসেন নামে ব্যক্তিটির মৃত্যু হয়েছে। তার বুকে আঘাতের চিহ্ন রয়েছে।  

সিরাজদিখান থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এ কে এম মিজানুল হক বাংলানিউজকে বলেন, খবর পেয়ে মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য পাঠানো হয়েছে। অভিযোগ পেলে আইনগত ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ০৮০৫ ঘণ্টা, মে ০৫, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।