ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

খুলনায় সড়ক দুর্ঘটনায় ৮ মাসের শিশুসহ নিহত ২

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২৫২ ঘণ্টা, মে ৫, ২০২২
খুলনায় সড়ক দুর্ঘটনায় ৮ মাসের শিশুসহ নিহত ২

খুলনা: খুলনার ডুমুরিয়ায় মর্মান্তিক সড়ক দুর্ঘটনায় ৮ মাসের শিশুসহ দুইজন নিহত হয়েছেন। বৃহস্পতিবার (৫ মে) সন্ধ্যার দিকে পৃথক দুর্ঘটনায় খুলনা-চুকনগর মহাসড়কে এই দুর্ঘটনা ঘটে।

ডুমুরিয়ার খর্ণিয়া হাইওয়ে থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. মেহেদী হাসান জানান, বৃহস্পতিবার সন্ধ্যার দিকে চুকনগর খুলনা মহাসড়কের ডুমুরিয়া বাজারের মহিলা কলেজের সামনে পিকআপ ও ইঞ্জিন ভ্যানের মুখোমুখি সংঘর্ষ হয়। এসময় পিকআপের ধাক্কায় মায়ের কোল থেকে ছিটকে পড়ে ভ্যানের যাত্রী ৮ মাসের শিশু ডুমুরিয়া গ্রামের মো. ইব্রাহিম হোসেন নিহত হয়। শিশুটির মা রাবেয়া বেগম (৩৫) ও বাবা শরিফুল ইসলাম (৪৮) আহত হয়। গুরুতর অবস্থায় রাবেয়া বেগমকে খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। বর্তমানে তার অবস্থা আশংকাজনক। শরিফুল ইসলামকে ডুমুরিয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়েছে।
 
এই ঘটনার কিছুক্ষণ পরেই চুকনগর খুলনা মহাসড়কের বরাতিয়া মোবাইল টাওয়ারের সন্নিকটে চুকনগর থেকে ছেড়ে যাওয়া বাসের ধাক্কায় মোটর সাইকেল আরোহী নিহত হয়। সে নড়াইলের আতশপাড়া গ্রামের নিমাই বিশ্বাসের ছেলে রনি বিশ্বাস (৩০)। ঘটনার পর বাসটি পালিয়ে যায় এবং পিকআপটি পুলিশ হেফাজতে রয়েছে।

বাংলাদেশ সময়: ২২৫২ ঘণ্টা, মে ০৫, ২০২২
এমআরএম/আরইউ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।