ঢাকা, রবিবার, ১৪ আশ্বিন ১৪৩১, ২৯ সেপ্টেম্বর ২০২৪, ২৫ রবিউল আউয়াল ১৪৪৬

জাতীয়

হরিণাকুন্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৩৮ ঘণ্টা, মে ৬, ২০২২
হরিণাকুন্ডুতে দু’পক্ষের সংঘর্ষে আহত ১৫

ঝিনাইদহ: ঝিনাইদহের হরিণাকুন্ডু উপজেলায় জমি নিয়ে বিরোধের জের ধরে দু’পক্ষের সংঘর্ষে নারীসহ অন্তত ১৫ জন আহত হয়েছেন।

শুক্রবার (০৬ মে) সকালে হরিণাকুন্ডু উপজেলার যাদবপুর গ্রামে এ ঘটনা ঘটে।

আহতরা হলেন, ওই গ্রামের জলিল মোল্লার ছেলে বজলু ফকির, সাবদার মোল্লার ছেলে সাত্তার মোল্লা, তার ভাই আব্দুর রাজ্জাক, মাহাতাব মোল্লা, খোকন মোল্লা, একই গ্রামের নাসির মোল্লা, নাসিম মোল্লা, উজ্জল বিশ্বাস, সোহাগ মোল্লাসহ ১৫ জন।

গ্রামবাসী জানায়, বিক্রি করা জমি নিয়ে কয়েক মাস ধরে ওই গ্রামের বজলু ফকিরের সঙ্গে একই গ্রামের নাসিম মোল্লার বিরোধ চলে আসছিল। শুক্রবার সকালে বিরোধপুর্ণ ওই জমিতে থাকা ফসল নষ্ট করে চাষ করে বজলু ফকিরের লোকজন। এতে বাঁধা দিলে নাসিম মোল্লাকে মারধর করে তারা। বিষয়টি জানাজানি হলে উভয় পক্ষের লোকজন দেশীয় অস্ত্র-সস্ত্রে সজ্জিত হয়ে সংঘর্ষে জড়িয়ে পরে। এতে নারীসহ উভয় পক্ষের অন্তত ১৫ জন আহত হন। পরে খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। আহতদের উদ্ধার করে ঝিনাইদহ সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে।

হরিণাকুন্ডু থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সাইফুল ইসলাম পরবর্তী ব্যবস্থা গ্রহণ করা হবে। ঘটনাস্থলে আতিরিক্ত পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ১২৩৪ ঘণ্টা, মে ০৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।