ঢাকা, রবিবার, ২০ আশ্বিন ১৪৩১, ০৬ অক্টোবর ২০২৪, ০২ রবিউস সানি ১৪৪৬

জাতীয়

খুলনায় চাচার হাতে ভাতিজা খুন

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১১১৫ ঘণ্টা, মে ৭, ২০২২
খুলনায় চাচার হাতে ভাতিজা খুন

খুলনা: খুলনায় চাচা বাবুল ফকিরের হাতে ভাতিজা হালিম ফকির (৩০) খুন হয়েছেন।

শুক্রবার (০৬ মে) রাতে দিকে হালিম ফকির গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যান।

এর আগে শুক্রবার সন্ধ্যায় বটিয়াঘাটা উপজেলার সুরখালি বাজার এলাকায় বাবুল ফকির তার স্ত্রী দুই জামাই মিলে আকবর ফকিরের ছেলে হালিম ফকিরের (৩০) ওপর হামলা করেন। বাবুল ফকির গং লাঠি নিয়ে হালিমকে বেদম মারপিট করে রক্তাক্ত জখম করেন।

নিহত হালিমের পরিবার সূত্রে জানা গেছে, রাস্তার পাশে ভ‍্যান গাড়ি রাখাকে কেন্দ্র করে এই হামলার ঘটনা ঘটে। স্থানীয়রা এসে আহত অবস্থায় হালিম ফকিরকে উদ্ধার করে গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠায়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় হালিম ফকির মারা যান। এলাকাবাসী পাইকগাছা ও দাকোপ থানা এলাকা থেকে হালিম হত্যার সাথে জড়িত বাবুল ফকির ও তার স্ত্রী আলেয়া বেগম এবং তার দুই জামাই ইকবাল হোসেন ও ওয়াহিদুরকে আটক করে পুলিশের হাতে তুলে দেয়।

ঘটনার সত্যতা স্বীকার করে বটিয়াঘাটা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি তদন্ত) জায়েদ বাংলানিউজকে বলেন, হালিম গাজী মেডিক্যাল কলেজ হাসপাতালে শুক্রবার রাতে মারা গেছেন। তার পরিবারের কেউ এখনও কেউ মামলা করতে আসেননি।

বাংলাদেশ সময়: ১১১৩ ঘণ্টা, মে ০৭, ২০২২
এমআরএম/এনএইচআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।