ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

৩২ ঘণ্টা পর সেই চার বোন উদ্ধার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৪ ঘণ্টা, মে ৮, ২০২২
৩২ ঘণ্টা পর সেই চার বোন উদ্ধার

লক্ষ্মীপুর: নানার বাড়ি যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়ে একসঙ্গে নিখোঁজ হওয়া চার বোনকে উদ্ধার করেছে পুলিশ।

রোববার (৮ মে) বিকেল ৪টার দিকে লক্ষ্মীপুর পৌরসভার ১১ নম্বর ওয়ার্ডের আটিয়াতলী গ্রামে জকসিন এলাকা থেকে তাদের উদ্ধার করা হয়।

নিখোঁজ হওয়ার ৩২ ঘণ্টা পর পুলিশ অভিযান চালিয়ে তাদের উদ্ধার করে।

কমলনগর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. সোলাইমান বাংলানিউজকে বলেন, উদ্ধারকৃতরা জানান বাবা-মায়ের ওপর অভিমান করে তারা বাড়ি থেকে বের হয়। তাদের উদ্দেশ্যে ছিল ঢাকা যাওয়ার।  

উদ্ধারকৃতরা হলো, সিমু আক্তার (১৪), সামিয়া আক্তার নিহা (১৩), জোবায়দা আক্তার (১২) ও মিতু আক্তার (১২)। তারা চারজন সম্পর্কে চাচাতো-জেঠাতো বোন।  

শনিবার (৭ মে) সকাল ৮টার দিকে লক্ষ্মীপুরের কমলনগর উপজেলার চরকাদিরা ইউনিয়নের চরবসু গ্রামের বাড়ি থেকে বের হয়ে তারা নিখোঁজ হন। এদিকে নিখোঁজ হওয়ার পর শনিবার রাতে কমলনগর থানায় সাধারণ ডায়েরি করে ওই চার কিশোরীর দাদি আকলিমা বেগম।

থানায় জিডি করার পর তাদের উদ্ধার অভিযানে নামে পুলিশ। রোববার দুপুরে নিখোঁজ তরুণীদের বাড়িতে যান জেলা পুলিশ সুপার এএইচএম কামরুজ্জামানসহ পুলিশের ঊর্ধ্বতন কর্মকতারা। এ সময় নিখোঁজদের বিষয়ে খোঁজ-খবর নেন পুলিশ সুপার।

জিডি সূত্রে জানা যায়, সামিয়া আক্তার নিহা তার নানার বাড়িতে যাওয়ার উদ্দেশে আরও তিন চাচাতো বোনকে সঙ্গে নিয়ে শনিবার সকালে ঘর থেকে বের হয়। এরপর থেকে তাদের আর কোনো খোঁজ মেলেনি। তারা নানার বাড়িতেও যায়নি।

নিখোঁজ জোবায়দা চরবসু গ্রামের মো. ইব্রাহিমের মেয়ে ও চতুর্থ শ্রেণির ছাত্রী। শিমু মৃত আবুল খায়ের চুন্নুর মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী। মিতু একই বাড়ির জয়নাল আবেদিনের মেয়ে ও পঞ্চম শ্রেণির ছাত্রী এবং নিহা শামছুল আলমের মেয়ে ও ষষ্ঠ শ্রেণির ছাত্রী।

>>> নানাবাড়ির উদ্দেশে বের হয়ে নিখোঁজ চার বোন

বাংলাদেশ সময়: ২০২০ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।