ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

কেরানীগঞ্জে তালাবদ্ধ ঘরে মিললো তরুণীর গলিত লাশ

উপজেলা করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৩৬ ঘণ্টা, মে ৮, ২০২২
কেরানীগঞ্জে তালাবদ্ধ ঘরে মিললো তরুণীর গলিত লাশ

কেরানীগঞ্জ (ঢাকা):  কেরানীগঞ্জে তালাবদ্ধ ঘর থেকে নদী দাস (১৬) নামে এক তরুণীর পঁচাগলা মরদেহ উদ্ধার করেছে পুলিশ। শনিবার (৭ মে) দিবাগত রাতে দক্ষিণ কেরানীগঞ্জ থানার শুভাড্যা ইউনিয়নের ঝাউবাড়ী এলাকার একটি ঘর থেকে তালা ভেঙে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়।

নিহত নদী মানিকগঞ্জের সিংগাইর উপজেলার জয়মণ্ডপ গ্রামের মৃত জগদিশ দাসের মেয়ে।

স্থানীয় সূত্রে জানা যায়, গত ৮ মাস আগে নদী সপরিবারে দক্ষিণ কেরানীগঞ্জের শুভাড্যা ঝাউবাড়ি এলাকার আনিসুর রহমানের চার তলা ভবনের নিচতলায় বাসা ভাড়া নিয়ে বসবাস শুরু করেন। প্রায় এক মাস আগে তার বাবা জগদিশ দাস মারা যান। পরে নদী তার মা রুমা দাসকে নিয়ে একই বাড়িতে বসবাস করছিলেন। গত তিন দিন আগে বাড়ির কাউকে কিছু না জানিয়ে ঘরে তালা মেরে চলে যায় নদীর পরিবার।

পরে শনিবার রাতে ঘর থেকে পঁচা গন্ধ ছড়িয়ে পড়লে বাড়ির মালিক পুলিশকে জানা। খবর পেয়ে পুলিশ ঘটনাস্থলে এসে ঘরের তালা ভেঙে নদীর মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য স্যার সলিমুল্লাহ মেডিক্যাল কলেজ (মিটফোর্ড) হাসপাতালের মর্গে পাঠায়। মরদেহটি পচে যাওয়ায় শরীরে কোনো আঘাতের চিহ্ন দেখা যায়নি বলে জানিয়েছে তদন্ত কর্মকর্তা। এসময় নদীর মায়েরও কোনো হদিস মেলেনি।

দক্ষিণ কেরানীগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা আবুল কালাম আজাদ জানান, ঘরের দরজা বাহির থেকে তালাবদ্ধ থাকায় প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি একটি হত্যাকাণ্ড। তবে ময়নাতদন্ত প্রতিবেদন এলেই মৃত্যুর কারণ নিশ্চিত হওয়া যাবে। এব্যাপারে থানায় একটি মামলা প্রক্রিয়াধীন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৩৬ ঘণ্টা, ৮ মে, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।