ঢাকা, বৃহস্পতিবার, ২ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষে শিশুর মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ০১২৬ ঘণ্টা, মে ৯, ২০২২
অ্যাম্বুলেন্স-অটোরিকশা সংঘর্ষে  শিশুর মৃত্যু

সিলেট: এক শিশুর লাশ নিয়ে যাওয়ার পথে দুর্ঘটনায় আরেক শিশুর মৃত্যু হয়েছে। সিলেট-সুনামগঞ্জ সড়কের ছাতকে লাশবাহী অ্যাম্বুলেন্স ও সিএনজি চালিত অটোরিকশার সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

রোববার (০৮মে) বিকেলে ছাতক উপজেলার মাধবপুর এলাকায় দুর্ঘটনায় পতিত অ্যাম্বুলেন্স ও অটোরিকশা রাস্তার পাশে পানিতে পড়ে যায়।

দুর্ঘটনায় নিহত অটোরিকশার যাত্রী ৪ বছর বয়সী শিশু তানহা কোম্পানীগঞ্জ উপজেলার টুকেরগাঁও গ্রামের আকিব মিয়ার মেয়ে।

এ দুর্ঘটনায় আহত হয়েছেন অটোরিকশার চালক জহির আলী, যাত্রী গোবিন্দ দাস (১৭), পুজব দাস (১৫), সানজিদা (১০), মারজান (১৪) ও অ্যাম্বুলেন্সে থাকা হাবিবুর (২০), নাছুয়া বেগম (২০), কেছন বিবি (৫০), জয়তুন নেছা (২৮), ফুলজান বিবি (২৬)।

আহতদের স্থানীয়রা ও ফায়ার সার্ভিসের কর্মীরা উদ্ধার করেছেন। অটোরিকশা চালকসহ আহত ৭ জনকে সিলেট ওসমানী মেডিক্যাল কলেজ হাসপাতালে ভর্তি করা হয়েছে। অন্যান্যদের ছাতক হাসপাতালে ভর্তি করা হয়েছে।

ছাতক থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মাহবুবুর রহমান বলেন, পুলিশ ঘটনাস্থলে পৌঁছে দুর্ঘটনা কবলিত অ্যাম্বুলেন্স ও অটোরিকশা জব্দ করেছে।  

জানা গেছে, সিলেটের জালালাবাদ রাগীব-রাবেয়া মেডিক্যাল কলেজ হাসপাতাল থেকে অ্যাম্বুলেন্স যোগে দোয়ারাবাজারের চন্ডিপুর এলাকার জসিম উদ্দিনের ৮ দিন বয়সী শিশু সন্তান মোহাম্মদের মৃতদেহ নিয়ে নিয়ে বাড়ি ফিরছিলেন স্বজনরা। পথে সড়কের খারগাও-মাধবপুর এলাকায় একটি সিএনজি চালিত অটোরিকশার সঙ্গে মুখোমুখি সংঘর্ষে এ দুর্ঘটনা ঘটে।

বাংলাদেশ সময়: ০১২৬ ঘণ্টা, মে ০৮, ২০২২
এনইউ/এমজেএফ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।