ঢাকা, বৃহস্পতিবার, ১ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৬ মে ২০২৪, ০৭ জিলকদ ১৪৪৫

জাতীয়

বাগেরহাটে গার্মেন্টস কর্মী গণধর্ষণের মূলহোতাসহ আটক ৮

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০৩ ঘণ্টা, মে ৯, ২০২২
বাগেরহাটে গার্মেন্টস কর্মী গণধর্ষণের মূলহোতাসহ আটক ৮ আটকরা।

বাগেরহাট: বাগেরহাটের মোংলায় গার্মেন্টস কর্মী গণধর্ষণের ঘটনায় আটজনকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব)।  

রোববার (০৮ মে) গভীর রাতে রামপাল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে এদের আটক করে র‌্যাব সদস্যরা।

আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আটকরা হলেন- মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর (২৪), মো. আসলাম শেখ (২২), মো. জনি শেখ (১৮), মো. মারুফ বিল্লা (২২), মো. হাসান শেখ (২০), মো. রাসেল শেখ (২২), মো. হোসেন গাজী (১৮), মো. রাজু শেখ (২৪)।  আটকদের সবার বাড়ি রামপাল উপজেলার বিভিন্ন এলাকায়।

র‌্যাব সূত্রে জানা যায়, রোববার (০৮ মে) সন্ধ্যা সাড়ে ৭টায় গার্মেন্টস কর্মী ওই তরুণী বাড়ি ফিরছিলেন। পথে রামপাল উপজেলার ভাগায় তার বন্ধু হৃদয়ের (২০) এর সঙ্গে দেখা হয়। তার সঙ্গে চেয়ারম্যানের মোড় পর্যন্ত যাওয়ার সময় বাগেরহাট জেলার রামপাল থানাধীন একটি পরিত্যক্ত মাদরাসা মাঠে দেয়ালের পাশে গেলে মো. আবুল কালাম আজাদ ওরফে শুকুর ও মো. আসলাম শেখসহ সাত/আটজন হৃদয়কে মারধর করে ওই তরুণীকে টেনে হিঁচড়ে নিয়ে যায়। দেয়ালের আড়ালে নিয়ে তারা ওই তরুণীকে ধর্ষণ করে ফেলে রেখে চলে যায়। পরে ওই তরুণী ও তার বন্ধু বিষয়টি বাড়িতে গিয়ে তরুণীর মাকে ফোন করে জানায়। ভিকটিমের মা তাৎক্ষণিক ঘটনাটি র‌্যাব-৬ এ অবহিত করে।
 
র‌্যাব-৬ খুলনার সহকারী পরিচালক (মিডিয়া) বজলুর রশীদ বলেন, নির্যাতিতা তরুণীর মায়ের অভিযোগের ভিত্তিতে রামপালে অভিযান চালিয়ে আটজনকে আটক করা হয়েছে। আটকদের বিরুদ্ধে মামলা দায়ের করে রামপাল থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
 
বাংলাদেশ সময়: ১৬০০ ঘণ্টা, মে ০৯, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।