ঢাকা, শনিবার, ৯ আশ্বিন ১৪২৯, ২৪ সেপ্টেম্বর ২০২২, ২৬ সফর ১৪৪৪

জাতীয়

কর্মস্থলে যাওয়ার পথে পেছন থেকে ছুরিকাঘাত!

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মে ১৩, ২০২২
কর্মস্থলে যাওয়ার পথে পেছন থেকে ছুরিকাঘাত! আহত যুবক

ঢাকা: রাজধানীর রায়েরবাজার এলাকায় মেকাপ খান রোডে মো. হোসেন (১৯) নামে এক যু্বককে ছুরিকাঘাত করেছে ছিনতাইকারীরা। এ সময় তার কাছ থেকে মানিব্যাগ ও ১টি মোবাইল ফোন ছিনিয়ে নেওয়া হয়েছে বলে অভিযোগ ওঠেছে।

শুক্রবার (১৩ মে) সকাল ৯টার দিকে এ ঘটনা ঘটে। পরে আশঙ্কাজনক অবস্থায় তাকে ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালে ভর্তি করা হয়।

আহত হোসেনের বরাত দিয়ে তার বড় বোন মোমেনা আক্তার জানান, তার বাসা রায়েরবাজার এলাকায়। রায়েরবাজার গদিঘর এলাকাতে একটি জুয়েলারি কারখানায় কাজ করে সে। সকালে বাসা থেকে বের হয়ে কারখানায় যাচ্ছিল হোসেন। পথে মেকাপ খান রোডে চারজন ব্যক্তি রিকশা যোগে তার পেছন থেকে এসে ডান পাজরে ছুরিকাঘাত করে। পরে তার মোবাইল ফোন ও মানিব্যাগ হাতিয়ে নিয়ে পালিয়ে যায়। মানিব্যাগে অল্প কিছু টাকা ছিল।

স্বজনরা অভিযোগ করে জানান, তারা ছিনতাইকারী। তাদের কাউকেই চিনে না হোসেন। আহত অবস্থায় তাকে প্রথমে সোহরাওয়ার্দী হাসপাতালে নিয়ে যাওয়া হয়েছিল। পরে সেখান থেকে ঢামেকে নেওয়া হয়।

ঢামেক হাসপাতাল পুলিশ ক্যাম্পের ইনচার্জ (ইন্সপেক্টর) মো. বাচ্চু মিয়া জানান, হোসেনের ডান পাজরে একটি আঘাত রয়েছে। আঘাতটি গুরুতর। জরুরি বিভাগে তার অস্ত্রোপচার করা হচ্ছে। থানায় ঘটনাটি জানানো হয়েছে। এটি আসলে ছিনতাইয়ের ঘটনা নাকি অন্যকিছু, সে বিষয়ে জানার চেষ্টা করা হচ্ছে।

বাংলাদেশ সময়: ১৫০০ ঘণ্টা, মে ১৩, ২০২২
এজেডএস/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa