ঢাকা, শুক্রবার, ৩ জ্যৈষ্ঠ ১৪৩১, ১৭ মে ২০২৪, ০৮ জিলকদ ১৪৪৫

জাতীয়

রোমে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ আইজিপির

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২২ ঘণ্টা, মে ১৪, ২০২২
রোমে বাংলাদেশ দূতাবাসে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে শ্রদ্ধার্ঘ আইজিপির

ঢাকা: ইতালি সফররত পুলিশ মহাপরিদর্শক (আইজিপি) ড. বেনজীর আহমেদ রোমে বাংলাদেশ দূতাবাসে স্থাপিত বঙ্গবন্ধু কর্নারে পুষ্পস্তবক অর্পণ করে শ্রদ্ধার্ঘ নিবেদন করেছেন। এর আগে দূতাবাসে বাংলাদেশের রাষ্ট্রদূত মো. শামীম আহসান পুলিশ মহাপরিদর্শককে (আইজিপি) অভ্যর্থনা জানান।

শনিবার (১৪ মে) সন্ধ্যায় পুলিশ সদর দপ্তরের (মিডিয়া অ্যান্ড পিআর) সহকারী মহাপরিদর্শক (এআইজি) মো. কামরুজ্জামান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, সফরকালে আইজিপি ইতালির দূতাবাসের কর্মকর্তাদের সঙ্গে পরিচিত হন, শুভেচ্ছা বিনিময় করেন ও এক সৌজন্য বৈঠকে মিলিত হন।

বাংলাদেশ দূতাবাস প্রধানমন্ত্রীর প্রবাসীবান্ধব নীতি অনুসরণ করে নিরলসভাবে বাংলাদেশের প্রবাসী নাগরিকদের সেবা দেওয়ায় আইজিপি দূতাবাসের সকল কর্মকর্তা ও স্টাফদের আন্তরিক ধন্যবাদ জানান।

রাষ্ট্রদূত ইতালিতে যেসব অবৈধ অভিবাসী রয়েছে তাদের কাগজপত্রের বিষয় সমাধানের জন্য আইজিপির দৃষ্টি আকর্ষণ করেন।

এক্ষেত্রে আইজিপি এবং ইতালির রাষ্ট্রদূত এ সমস্যা সমাধানের জন্য সরকারের প্রচলিত নীতির আলোকে সমাধানের বিষয়ে সম্মিলিতভাবে উদ্যোগ নেওয়ার বিষয়ে ঐকমত্য প্রকাশ করেন।

উল্লেখ্য, আইজিপি বর্তমানে ইতালি সফরে রয়েছেন। তিনি আগামী ১৭ মে দেশে ফেরার কথা রয়েছে।

বাংলাদেশ সময়: ঘণ্টা, মে ১৪, ২০২২
এসজেএ/এসএ
 

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।