ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ঢাকায় ৫০ কেজি গাঁজাসহ দুই বিক্রেতা গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১০ ঘণ্টা, মে ১৬, ২০২২
ঢাকায় ৫০ কেজি গাঁজাসহ দুই বিক্রেতা গ্রেফতার প্রতীকী ছবি

ঢাকা: রাজধানীর গুলশান থানা এলাকা থেকে ৫০ কেজি গাঁজাসহ দুই মাদক বিক্রেতাকে গ্রেফতার করেছে ঢাকা মেট্রোপলিটন পুলিশের (ডিএমপি) গোয়েন্দা বিভাগ।

সোমবার (১৬ মে) সকালে ডিএমপির গোয়েন্দা গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার এস এম রেজাউল হক বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেছেন।

গ্রেফতাররা হলেন- কাজী মো. সুজন ও শ্রীরাম চন্দ্র দাস।

গুলশান বিভাগের অতিরিক্ত উপ-কমিশনার বলেন, রোববার দিনগত রাতে গুলশান থানার শাহজাদপুর এলাকায় অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়। গ্রেফতাররা ব্রাহ্মণবাড়ীয়া জেলা থেকে গাঁজা সংগ্রহ করে পিকআপ ভ্যান যোগে ঢাকার রামপুরায় নিয়ে যাচ্ছিলেন।

তিনি বলেন, গ্রেফতাররা পিকআপ ভ্যান নিয়ে শাহজাদপুর এলাকায় আসলে পুলিশ মাইক্রোবাস দিয়ে তাদের ব্যারিকেড দিলে তারা পালানোর চেষ্টা করে। সে সময় সুজন ও শ্রীরাম চন্দ্রকে গ্রেফতার করা হয়। পরে পিকআপটি তল্লাশি করে ৫০ কেজি গাঁজা উদ্ধার করা হয়। মাদক পরিবহনে ব্যবহৃত পিকআপটিও জব্দ করা হয়েছে।

পুলিশের এ কর্মকর্তা আরও জানান, গ্রেফতার আসামিরা ব্রাহ্মণবাড়িয়ার সীমান্তবর্তী এলাকা থেকে গাঁজা সংগ্রহ করে ঢাকাসহ আশপাশের এলাকায় বিক্রয় করতো বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছে।

গ্রেফতারদের বিরুদ্ধে গুলশান থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে একটি মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১০ ঘণ্টা, মে ১৬, ২০২২
এসজেএ/জেডএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।