ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিএনপি নেতা মঈন খানের অবস্থার উন্নতি

স্পেশাল করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মে ১৬, ২০২২
বিএনপি নেতা মঈন খানের অবস্থার উন্নতি

ঢাকা: বিএনপির স্থায়ী কমিটির সদস্য ও সাবেক মন্ত্রী ড. আব্দুল মঈন খানের শারীরিক অবস্থার উন্নতি হয়েছে। রোববারের চেয়ে সোমবার তিনি অনেকটা সুস্থ আছেন বলে জানিয়েছেন বিএনপি চেয়ারপারসনের প্রেস উইংয়ের সদস্য শায়রুল কবির খান।

রোববার (১৫ মে) বিকেলে অসুস্থ হয়ে পড়লে ড. মঈন খানকে রাজধানীর এভারকেয়ার হাসপাতালে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হলে তাকে নিবিড় পরিচর্যা কেন্দ্রে (আইসিইউ) রাখা হয়েছিল।

সোমবার (১৬ মে) শায়রুল কবির খান বাংলানিউজকে জানান, চিকিৎসক জানিয়েছেন মঈন খানের শারীরিক অবস্থা অনেকটা ভালো। বিকেল পর্যন্ত পর্যবেক্ষণ করে রাতে তাকে বাসায় যাওয়ারও অনুমতি দেওয়া হতে পারে।

রোববার নারায়ণগঞ্জে ছাত্রদলের একটি কর্মশালায় অংশ নিয়ে প্রচণ্ড গরমের কারণে অসুস্থ হয়ে পড়েন মঈন খান। পরে তাকে এভার কেয়ার হাসপাতালের আইসিইউতে রেখে অনেকগুলো পরীক্ষা করা হয়, সবগুলোর রিপোর্ট ভালো এসেছে। তিনি দেশবাসীর প্রতি কৃতজ্ঞতা প্রকাশ করে দোয়া চেয়েছেন।

বাংলাদেশ সময়: ১৩০০ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমএইচ/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad