ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪২২ ঘণ্টা, মে ১৬, ২০২২
খাগড়াছড়ি জোন কাপ ফুটবল টুর্নামেন্টের উদ্বোধন

খাগড়াছড়ি: ‘সম্প্রীতি ও উন্নয়ন’ এই প্রতিপাদ্যকে সামনে রেখে বাংলাদেশ সেনাবাহিনী খাগড়াছড়ি জোন আয়োজিত ফুটবল টুর্নামেন্ট-২০২২ এর শুভ উদ্বোধন করা হয়েছে।

সোমবার (১৬ মে) সকালে খাগড়াছড়ি ঐতিহাসিক স্টেডিয়ামে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন সদর জোন কমান্ডার লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন, পিএসসি।

উদ্বোধনী খেলায় ঠাকুরছড়া জাগরণ ক্লাব ও সায়ারে স্পোর্টিং  ক্লাব নামে দু'টি দল অংশ নেন।

উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে লে. কর্নেল মো. সাইফুল ইসলাম সুমন বলেন, শান্তি, সম্প্রীতি ও উন্নয়ন এই উদ্দীপনাকে সামনে বাংলাদেশ সেনাবাহিনী পার্বত্য চট্টগ্রামের দীর্ঘদিন ধরে অত্যন্ত দক্ষতার সঙ্গে পেশাগত দায়িত্ব পালন করে আসছে। এ প্রক্রিয়ায় স্থানীয় জনগোষ্ঠীকে উৎসাহ উদ্দীপনার মাধ্যমে বিভিন্ন খেলাধুলা ও সামাজিক কর্মকাণ্ডের প্রয়াস দীর্ঘদিনের পুরোনো। এরই ধারাবাহিকতায় জোন কাপ ফুটবল টুর্নামেন্টের আয়োজন করা হয়েছে। উক্ত টুর্নামেন্টের বাছাইকৃতদের অংশগ্রহণে রিজিয়ন কাপ ফুটবল ২০২২ অনুষ্ঠিত হবে।

উদ্বোধনী খেলায় সায়ারে স্পোর্টং ক্লাবকে ৩-১ গোলে পরাজিত করেছেন ঠাকুরছড়া জাগরণ ক্লাব। ঠাকুরছড়া জাগরণ ক্লাবের পক্ষে অংগ্যজাই মারমা (শান্ত) ২টি গোল ও উক্ত দলের অধিনায়ক মানস ত্রিপুরা ১টি গোল করেন।

খেলা শেষে ঠাকুরছড়া জাগরণ ক্লাবের ফুটবল টিমের ম্যানেজার প্রজ্জ্বল ময় রোয়াজা বলেন, আমাদের ধৈর্য ও পরিশ্রমের ফলে আজকের এই বিজয়। আশা রাখছি আমাদের জয়ের ধারাবাহিকতা বজায় রাখতে পারলে শিরোপা জয়ের সম্ভাবনা আছে। আমরা খুবই আশাবাদী।

এ সময় বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন মেজর মো. রিয়াজুল ইসলাম, সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান মো. শানে আলম, জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক জুয়েল চাকমা, যুগ্ম-সাধারণ সম্পাদক ধূমকেতু মারমা প্রমুখ।

বাংলাদেশ সময়: ১৪২২ ঘণ্টা, মে ১৬, ২০২২
এডি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।