ঢাকা, শুক্রবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বাগানে মিললো মাদরাসাছাত্র ও বৃদ্ধের ঝুলন্ত মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৫৪ ঘণ্টা, মে ১৬, ২০২২
বাগানে মিললো মাদরাসাছাত্র ও বৃদ্ধের ঝুলন্ত মরদেহ

বাগেরহাট: বাগেরহাটে জুম্মান খান (১৭) নামে এক মাদরাসাছাত্র এবং নিরঞ্জন ব্যানার্জী (৬২) নামে এক বৃদ্ধের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

সোমবার (১৬ মে) জেলার মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের নিজ বাড়ির বাগান থেকে ওই শিক্ষার্থীর মরদেহ উদ্ধার করা হয়।

জুম্মান খান মোরেলগঞ্জ উপজেলার বারইখালী গ্রামের দিনমজুর নুর ইসলাম খানের ছেলে। সে স্থানীয় হাজী ইব্রাহিম স্মৃতি দাখিল মাদ্রাসার শিক্ষার্থী ছিল।

নিরঞ্জন ব্যানার্জী ফকিরহাট উপজেলার জাড়িয়া গ্রামের বাসিন্দা। গ্রামের পাশেই তাঁর বাইসাইকেলের গ্যারেজ ছিল।

জুম্মানের বাবা নুর ইসলাম বলেন, শনিবার রাত ৯টার দিকে জুম্মান পাশের গ্রামে একটি জানাজা নামাজে অংশ নিয়ে আর বাড়ি ফেরেনি। মধ্য রাতে বাড়ির পাশের বাগানে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় ছেলের মরদেহ পায়।  

ফকিরহাট মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মু. আলীমুজ্জামান বাংলানিউজকে বলেন, রোববার থেকে নিরঞ্জনের স্ত্রী বাড়িতে ছিলেন না। তিনি নিঃসন্তান ছিলেন। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, হতাশাজনিত কারণে তিনি আত্মহত্যা করেছেন। তারপরও মৃত্যুর সঠিক কারণ জানতে মরদেহ ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

মোরেলগঞ্জ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) সাইদুর রহমান বাংলানিউজকে বলেন, মরদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য বাগেরহাট সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত রিপোর্ট পেলে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।

বাংলাদেশ সময়: ১৪৫৪ ঘণ্টা, মে ১৬, ২০২২
এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।