ঢাকা, মঙ্গলবার, ১০ বৈশাখ ১৪৩১, ২৩ এপ্রিল ২০২৪, ১৩ শাওয়াল ১৪৪৫

জাতীয়

আঘাত পাওয়ার ছয় মাস পর মারা গেল শিশুটি!

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৩৬ ঘণ্টা, মে ১৬, ২০২২
আঘাত পাওয়ার ছয় মাস পর মারা গেল শিশুটি!

হবিগঞ্জ: হবিগঞ্জের বানিয়াচং উপজেলায় খেলাধুলা করার সময় আঘাতপ্রাপ্ত হওয়ার ছয় পর আনাস মিয়া নামে (আড়াই বছর) একটি শিশুর মৃত্যু হয়েছে।  

শিশুটির মাথার অভ্যন্তরে গুরুতর জখম হলেও সে বাহ্যিকভাবে অসুস্থ না হওয়ায় ঘটনার পর পর্যাপ্ত চিকিৎসা করানো হয়নি।


 
সোমবার (১৬ মে) রাজধানী ঢাকার ইবনেসিনা হাসাপাতালে চিকিৎসাধীন অবস্থায় মারা যায় শিশুটি। সে বানিয়াচং উপজেলার বাগ মহল্লার বাসিন্দা আইনজীবী ওলিউর রহমানের ছেলে।
 
স্থানীয়রা জানান, শিশুটি প্রায় ছয় মাস আগে খেলাধুলা করার সময় পা পিছলে পড়ে গিয়ে মাথার পেছন দিকে আঘাত পায়। তখন মাথা ফুলে গেলে স্থানীয়ভাবে চিকিৎসা দেওয়া হয়। এরপর থেকে সে বাহ্যিকভাবে সুস্থই ছিল।
 
কিন্তু সম্প্রতি ছেলেটি অসুস্থ হয়ে যায় এবং রক্ত বমি করতে থাকে। এক মাসে আগে তাকে রাজধানীর ইবনেসিনা হাসপাতালে নিয়ে ভর্তি করা হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় সোমবার ভোর রাতে শিশুটি মারা যায়।
 
আনাসের মামা কামাল উদ্দিন বাংলানিউজকে জানান, আঘাত পাওয়ার পরে তার তেমন কোনো অসুস্থতা লক্ষ্য করা যায়নি। সেজন্য সে পর্যাপ্ত চিকিৎসা পায়নি। পরবর্তীকালে সে অসুস্থ হয়ে পড়ে। হাসপাতালের আইসিইউতে থাকাকালীন সে বার বার রক্ত বমি করেছে। একমাত্র সন্তান মারা যাওয়ার পর তার মা ও বাবা শোকে পাগলপ্রায়।
 
বাংলাদেশ সময়: ১৫৩২ ঘণ্টা, মে ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।