ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

দেয়ালে ধাক্কা লে‌গে শিশু শিক্ষার্থীর মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
দেয়ালে ধাক্কা লে‌গে শিশু শিক্ষার্থীর মৃত্যু

বরিশাল: ব‌রিশালের মুলাদীতে স্কুলের সামনে সহপাঠিদের সঙ্গে খেলা করতে গিয়ে দেয়ালে ধাক্কা লেগে হামিম (১১) নামের এক শিশু শিক্ষার্থীর মৃত‌্যু হয়েছে।

সোমবার (১৬ মে) বেলা সা‌ড়ে ১২টার দিকে মুলাদী পৌর শহরের পল্লী বিদ্যুৎ নামক সড়কে এই দুর্ঘটনা ঘটে।


 
হামিম উপজেলার চর লক্ষ্মীপুরের নন্দিবাজার এলাকার বাসিন্দা ও মুলাদী পৌর শহরের মুদী মালামাল ব্যবসায়ী গিয়াস উদ্দিনের ছেলে। সে মুলাদী মডেল সরকারি প্রাথমিক বিদ্যালয়ের তৃতীয় শ্রেণির ছাত্র ছিল।
 
প্রত্যক্ষদর্শীদের বরাত দিয়ে মুলাদী উপজেলা স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা সাইদুর রহমান ব‌লেন, হামিম ক্লাস শেষে মুলাদী সরকারি মডেল প্রাথমিক বিদ্যালয়ের সামনের সড়কে বন্ধুদের সঙ্গে খেলা করছিল। সেখানে দৌঁড়াতে গিয়ে রাস্তার পাশে থাকা দেয়ালের সঙ্গে ধাক্কা লাগে। সে মাথায় আঘাত পেয়ে জ্ঞান হারিয়ে রাস্তায় পড়ে যায়। স্থানীয় হৃদয় নামের এক যুবক তাকে উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে আসে।
 
উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের দায়িত্বরত চিকিৎসক হামিমকে মৃত ঘোষণা করেন। পরে পুলিশ হাসপাতা‌লে এসে মৃতদেহ তাদের হেফাজতে নেয়।
 
মুলাদী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) এস এম মাকসুদুর রহমান জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। যথাযথ আইনগত ব্যবস্থা নেওয়ার প্রস্তু‌তি চল‌ছে।
 
বাংলাদেশ সময়: ১৫৫৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
 এমএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।