ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

নোয়াখালীতে অস্ত্রসহ ৪ যুবক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ১৬, ২০২২
নোয়াখালীতে অস্ত্রসহ ৪ যুবক গ্রেফতার

নোয়াখালী: নোয়াখালীর বেগমগঞ্জ উপজেলার আলাইয়ারপুর ও গোপালপুর ইউনিয়নের পৃথক স্থানে অভিযান চালিয়ে ৪ যুবককে গ্রেফতার করেছে পুলিশ। এ সময় তাদের কাছ থেকে ১টি একনলা বন্দুক, ৩টি পাইপগান, ১টি কার্তুজ ও ১টি পাইপগানের অংশ জব্দ করা হয়।

সোমবার (১৬ মে) ভোর থেকে দুপুর পর্যন্ত বিভিন্ন স্থানে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করা হয়।

জেলা পুলিশ সুপার কার্যালয়ে দুপুরে এক প্রেস ব্রিফিংয়ে পুলিশ সুপার (এসপি) মো. শহীদুল ইসলাম বিষয়টি নিশ্চিত করে জানান, সন্ত্রাসী গ্রেফতার ও অস্ত্র উদ্ধারের নিয়মিত অভিযানের অংশ। সোমবার ভোরে বেগমগঞ্জ উপজেলার আলাইয়াপুর ইউনিয়নে মিয়াপুর গ্রামের অভিযান চালিয়ে ২টি পাইপগানসহ সন্ত্রাসী ফয়সাল আহমেদ রবিন এবং দুপুর সাড়ে ১২টার দিকে গোপালপুর ইউনিয়নের তিতাহাজরা গ্রামে অভিযান চালিয়ে ১টি একনলা বন্দুক, ১টি পাইপগান, ১রাউন্ড কার্তুজ ও পাইপগানের একটি নলা সহ তিনজনকে গ্রেফতার করা হয়।

তিনি আরো জানান, গ্রেফতারদের বিরুদ্ধে অস্ত্র আইনে মামলা দায়ের করা হয়েছে। তাদের সন্ত্রাসী কার্যক্রমের সঙ্গে আর কারা জড়িত আছেন রিমান্ডে এনে সে বিষয়ে জিজ্ঞাসাবাদ করা হবে।

গ্রেফতাররা হলেন, আলাইয়াপুর ইউনিয়নের মিয়াপুর গ্রামের মকবুল আহম্মদের ছেলে ফয়সাল আহমেদ রবিন। গোপালপুর ইউনিয়নের রেজ্জাকপুর গ্রামের দালাল বাড়ির আবুল হাশেমের ছেলে সজিব (১৯), চাঁদ কাশিমপুর গ্রামের দেলোয়ার হোসেনের ছেলে আবদুর রহমান (২০) ও কোটরা মহব্বতপুর গ্রামের নজরুল ইসলাম লিটনের ছেলে রবিন (২০)।

বাংলাদেশ সময়: ১৬০১ ঘণ্টা, মে ১৬, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।