ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

বিশ্ববিদ্যালয়ের সামনেই ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী

ইউনিভার্সিটি করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭২৯ ঘণ্টা, মে ১৬, ২০২২
বিশ্ববিদ্যালয়ের সামনেই ছিনতাইয়ের শিকার জবি শিক্ষার্থী

জগন্নাথ বিশ্ববিদ্যালয় (জবি): জগন্নাথ বিশ্ববিদ্যালয় থেকে বাসায় ফেরার পথে ছিনতাইয়ের শিকার হয়েছেন প্রতিষ্ঠানটির ইতিহাস বিভাগের ২০২০-২১ শিক্ষাবর্ষের শিক্ষার্থী আবু আনছার (২০)।

রোববার (১৫ মে) রাত সাড়ে নয়টার দিকে বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের সামনের এলাকায় ভিক্টর পরিবহনের কাউন্টারের পাশে এ ঘটনা ঘটে।

ভুক্তভোগী শিক্ষার্থী জানান, গতরাতে সাড়ে ৮টার দিকে তিনি বরিশাল থেকে ঢাকা সদরঘাট লঞ্চ টার্মিনালে পৌঁছান। সদরঘাট থেকে সরাসরি জগন্নাথ বিশ্ববিদ্যালয় ক্যাম্পাসে খাবার খেতে যান তিনি। গিয়ে ক্যাফেটেরিয়া বন্ধ পান। পরে মেসের উদ্দেশ্যে রওনা হন। বিশ্ববিদ্যালয়ের প্রধান ফটকের পাশে অবস্থিত ভিক্টর পরিবহনের কাউন্টারের সামনে এলে এক ছিনতাইকারী তার পথ রোধ করে। ব্লেড বের করে তার গলায় ধরে সঙ্গে যা আছে, সব দিয়ে দিতে বলে।

আবু আনছার আরও জানান, ওই ছিনতাইকারী তার কাছ থেকে মানিব্যাগ কেড়ে নেয়। মোবাইলসহ অন্যান্য জিনিস ছিনতাইয়ের সময় আবু আনছার দৌড়ে পালানোর চেষ্টা করেন। সেখান থেকে তিনি ভিক্টোরিয়া পার্কে গিয়ে কর্তব্যরত পুলিশ সদস্যদের দেখতে পান। তাদের কাছে সাহায্য চাইলে পুলিশ সদস্যরা তাকে মেসে যেতে বাসে তুলে দেন।

এ ব্যাপারে বিশ্ববিদ্যালয়ের প্রক্টর ড. মোস্তফা কামালের সঙ্গে কথা হলে তিনি বলেন, ওই ছাত্র গত রাতের ঘটনায় মামলা করলে তারা পুলিশকে বলে সহযোগিতা করবেন।

এ বিষয়ে জানতে চাইলে সদরঘাট পুলিশ ফাঁড়ির ইনচার্জ নাহিদুল ইসলাম জানান, ঘটনার সময় তিনি ওই এলাকায় দায়িত্বে ছিলেন না। ভুক্তভোগী মামলা করলে ব্যবস্থা নেওয়া হবে।

বাংলাদেশ সময়: ১৭৩০ ঘণ্টা, ১৬ মে, ২০২২
এমজে

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।