ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কলেজ শিক্ষার্থীদের সঙ্গে ডিআইজির মতবিনিময়

ডিস্ট্রিক করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৯ ঘণ্টা, মে ১৬, ২০২২
কলেজ শিক্ষার্থীদের সঙ্গে ডিআইজির মতবিনিময়

ঝালকাঠি: মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনে ঝালকাঠির বিভিন্ন কলেজ শিক্ষার্থীদের সঙ্গে মতবিনিময় সভা করেছেন বরিশাল পুলিশের রেঞ্জ ডিআইজি এস এম আক্তারুজ্জামান।

সোমবার (১৬ মে) বেলা ১১টায় ঝালকাঠি সরকারি কলেজ অডিটোরিয়ামে এ সভার আয়োজন করা হয়।

সেখানে প্রধান অতিথির বক্তব্যে আক্তারুজ্জামান বলেন, মাদক নিয়ন্ত্রণ, সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গঠনে সরকারের পশাপাশি নতুন প্রজন্মকে এগিয়ে আসতে হবে। এসব ক্ষেত্রে শিক্ষার্থীরা অগ্রণী ভূমিকা পালন করতে পারেন।

তিনি আরও বলেন, আমাদের দেশে যেসব প্রাকৃতিক সম্পদ রয়েছে তার যথাযথ ব্যবহারের মাধ্যমে একটি সমৃদ্ধ ও নিরাপদ বাংলাদেশ গড়া সম্ভব। এ জন্য সবাইকে একযোগে কাজ করতে হবে।

ঝালকাঠি সরকারি কলেজের অধ্যক্ষ মো. ইউনুস আলী সিদ্দিকীর সভাপতিত্বে অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে বক্তব্য দেন- জেলা প্রশাসক মো. জোহর আলী, পুলিশ সুপার ফাতিহা ইয়াসমিন ও জেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক অ্যাডভোকেট খান সাইফুল্লাহ পনির।

এছাড়া সিনিয়র সহকারী পুলিশ সুপার মাসুদ রানার সঞ্চালনায় ঝালকাঠি সরকারি কলেজের ছাত্রী নুসরাত জাহানসহ বিভিন্ন কলেজের শিক্ষার্থীরাও বক্তব্য দেন।

বাংলাদেশ সময়: ১৮৪৮ ঘণ্টা, মে ১৬, ২০২২
এফআর/আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad