ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

কদমতলীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৯০৯ ঘণ্টা, মে ১৬, ২০২২
কদমতলীতে গৃহবধূর রহস্যজনক মৃত্যু

ঢাকা: রাজধানীর কদমতলী থানাধীন গ্লাস ফ্যাক্টরি রোডে একটি বাসায় রাবেয়া আক্তার (১৮) নামের এক গৃহবধূর রহস্যজনক মৃত্যু হয়েছে।

সোমবার (১৬ মে) সকালের দিকে অচেতন অবস্থায় তাকে উদ্ধার করে ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালের জরুরি বিভাগে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন।

মৃত রাবেয়ার বাবা শহীদ সরকার জানান, তাদের গ্রামের বাড়ি বরিশালের হিজলা উপজেলার পাইলচর গ্রামে। পরিবার নিয়ে গ্লাস ফ্যাক্টরি রোড বাদশা মিয়ার চারতলা বাড়ির নিচতলায় ভাড়ায় থাকেন তারা। একই বাড়ির চারতলায় স্বামী খায়রুল ইসলামের ও তার পরিবারের সঙ্গে থাকতেন রাবেয়া। এক বছর আগে তাদের বিয়ে হয়। তার স্বামী খাইরুল একটি সুতার কারখানায় কাজ করেন।

শহীদ সরকার জানান, সোমবার ভোরে এক ভাড়াটিয়ার মাধ্যমে তিনি খবর পান রাবেয়া স্বামীর বাসায় অসুস্থ হয়ে পড়েছেন। পরে তিনি ওই বাসায় গিয়ে দেখতে পান বিছানায় শোয়া অবস্থায় রয়েছেন রাবেয়া। তবে তার নাক-মুখ দিয়ে রক্ত ঝরছে। তাকে হাসপাতালে নেওয়ার জন্য তিনি গাড়ি ঠিক করার জন্য বাইরে বের হন।  

ফিরে এসে দেখেন স্বামীর পরিবারের লোকজন রাবেয়াকে হাসপাতালে নিয়ে গেছে। সেখানে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এটি স্বাভাবিক মৃত্যু নয়। তাকে হত্যা করা হয়েছে বলে অভিযোগ রাবেয়ার বাবার।  

রাবেয়ার শ্বশুর হানিফ গাজী দাবি করেন, রাত থেকেই অসুস্থতা অনুভব করছিলেন রাবেয়া। রাত দুইটার দিকে তার বুকে ব্যথার কথা জানিয়েছিলেন তাদের। সকালে বেশি অসুস্থ হয়ে পড়েন। অসুস্থতার কারণেই তার মৃত্যু হয়েছে।  

এদিকে কদমতলী থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রলয় কুমার সাহা জানান, রাবেয়ার স্বামী ও তার পরিবার দাবি করছে অসুস্থতার কারণে মৃত্যু হয়েছে। তবে তার বাবা-মা অভিযোগ করছেন তাকে হত্যা করা হয়েছে। তারা একটি লিখিত অভিযোগও দায়ের করেছেন। সেই অনুযায়ী এ ঘটনায় মামলা দায়ের হবে।  

ওসি আরও জানান, জিজ্ঞাসাবাদের জন্য স্বামী-শ্বশুর সহ ৪ জনকে থানায় রাখা হয়েছে। ঢাকা মেডিক্যাল কলেজ মর্গে মৃতদেহ ময়নাতদন্ত শেষে স্বজনদের কাছে হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১৯১০ ঘণ্টা, মে ১৬, ২০২২
এজেডএস/এসএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।