ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মাদারীপুরে প্রকাশ্যে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে জখম

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৮ ঘণ্টা, মে ১৬, ২০২২
মাদারীপুরে প্রকাশ্যে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে জখম আহত ব্যবসায়ী।

মাদারীপুর: মাদারীপুরে প্রকাশ্যে দুই ড্রেজার ব্যবসায়ীকে কুপিয়ে জখম করেছে দুর্বৃত্তরা। সোমবার (১৬ মে) বিকেল সাড়ে ৫টার দিকে শহরের লঞ্চঘাট এলাকায় এ ঘটনা ঘটে।

 

আহতরা হলেন- মাদারীপুর সদর উপজেলার পাঁচখোলা ইউনিয়নের মহিষেরচর এলাকার সাঈদ হাওলাদারের ছেলে অহিদ হাওলাদার (৩২) ও একই এলাকার এসকেন্দার আলী সরদারের ছেলে কামাল সরদার (৪৫)।

পুলিশ ও স্থানীয় সূত্রে জানা গেছে, বিকেলে শহরের লঞ্চঘাট এলাকায় একটি দোকানের সামনে দাঁড়িয়ে আড্ডা দিচ্ছিলেন ড্রেজার ব্যবসায়ী অহিদ ও কামাল। এ সময় ১০ থেকে ১৫ জন যুবক দেশীয় অস্ত্র নিয়ে তাদের ওপর হামলা চালায়। অহিদ ও কামালকে এলোপাতাড়ি কোপাতে থাকে দুর্বৃত্তরা। আশপাশের লোকজন এগিয়ে এলে পালিয়ে যায় হামলাকারীরা।  

পরে গুরুতর আহত অবস্থায় দুইজনকে উদ্ধার করে মাদারীপুর জেলা সদর হাসপাতালে ভর্তি করেন স্থানীয়রা। পরে অহিদ হাওলাদারের অবস্থা গুরুতর হওয়ায় উন্নত চিকিৎসার জন্য তাকে ঢাকা মেডিক্যালে পাঠিয়ে দিয়েছেন চিকিৎসক।

মাদারীপুর সদর হাসপাতালের মেডিক্যাল অফিসার ডা. আবু সফর হাওলাদার জানান, আহত দুইজনকে প্রাথমিক চিকিৎসা দিয়ে অহিদকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। কামালকে এখানে ভর্তি রাখা হয়েছে। দুইজনের শরীরে ধারালো অস্ত্রের আঘাতের বেশ কয়েকটি চিহ্ন রয়েছে।

মাদারীপুর সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. কামরুল ইসলাম মিঞা জানান, হামলাকারীদের ধরতে পুলিশি অভিযান চলছে। ধারণা করা হচ্ছে ড্রেজার ব্যবসা নিয়ে এ হামলার ঘটনা ঘটতে পারে। তদন্ত করে বাকি তথ্য পাওয়া যাবে। এলাকায় পুলিশ মোতায়েন রয়েছে।

বাংলাদেশ সময়: ২০৫৬ ঘণ্টা, মে ১৬, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।