ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

শাহজাদপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ, রিকশাচালক গ্রেফতার

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৪২ ঘণ্টা, মে ১৬, ২০২২
শাহজাদপুরে ৪ বছরের শিশুকে ধর্ষণ, রিকশাচালক গ্রেফতার

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের শাহজাদপুরে ৪ বছরের এক শিশুকন্যাকে ধর্ষণের অভিযোগে হুমায়ুন কবির (৪৫) নামে এক রিকশাচালককে গ্রেফতার করেছে পুলিশ। রক্তাক্ত অবস্থায় নির্যাতিত শিশুটিকে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে ভর্তি করা হয়েছে।

এ ঘটনার প্রতিবাদে বিক্ষোভ-মিছিল করেছেন এলাকাবাসী।

সোমবার (১৬ মে) দুপুরের দিকে পৌর এলাকার খঞ্জনদিয়ার মহল্লা থেকে অভিযুক্ত হুমায়ুন কবিরকে আটক করা হয়। তিনি পাবনা জেলার চাটমোহর উপজেলার গাজিউর রহমানের ছেলে। শাহজাদপুর পৌর এলাকার খঞ্জনদিয়ার মহল্লায় একটি ভাড়া বাড়িতে বসবাস করেন তিনি।

ভিকটিমের মা ও এলাকাবাসী জানায়, শিশুটির বাবা একজন সিএনজি অটোরিকশাচালক। তারা ওই এলাকায় ভাড়া থাকেন। পাশের বাড়িতে ভাড়া থাকেন রিকশাচালক হুমায়নু কবির। ভিকটিম তার শিশু কন্যার সঙ্গে খেলাধুলা করতো।

রোববার (১৫ মে) সন্ধ্যায় শিশুটি বাড়িতে একা খেলাছিল। হুমায়ুন কবির তাকে ভাত খাওয়াবে কথা বলে নিজ ঘরে ডেকে নেয়। এরপর তাকে মুখ চেপে ধরে ধর্ষণ করে। রক্তাক্ত অবস্থায় শিশুটি কাঁদতে কাঁদতে বাড়ি এসে তার মাকে এ ঘটনা জানায়। এরপর ওই রাতেই তাকে শাহজাদপুর উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। সেখানে অবস্থার অবনতি হওয়ায় সোমবার বিকেলে সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে নেওয়া হয়।
এদিকে ধর্ষণের ঘটনার প্রতিবাদে রামবাড়ী–খঞ্জনদিয়ার মহল্লাবাসী সোমবার দুপুরের দিকে বিক্ষোভ মিছিল করেন।

শাহজাদপুর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) শাহীদ মাহমুদ খান বলেন, চার বছরের শিশুকে ধর্ষণের অভিযোগে হুমায়ুন নামে এক ব্যক্তিকে গ্রেফতার করা হয়েছে। নির্যাতিত শিশুটির বিশেষ অঙ্গ থেকে রক্তক্ষরণ হওয়ায় তাকে হাসপাতালে ভর্তি করা হয়েছে। এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে।

বাংলাদেশ সময়: ২১৪২ ঘণ্টা, মে ১৬, ২০২২
এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।