ঢাকা, শুক্রবার, ১৩ বৈশাখ ১৪৩১, ২৬ এপ্রিল ২০২৪, ১৬ শাওয়াল ১৪৪৫

জাতীয়

পাবনায় পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শিল্প ও পণ্য মেলা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১৫১ ঘণ্টা, মে ১৬, ২০২২
পাবনায় পুলিশ নারী কল্যাণ সমিতির উদ্যোগে শিল্প ও পণ্য মেলা

পাবনা: পাবনায় পুলিশ নারী কল্যাণ সমিতির (পুনাক) উদ্যোগে মাসব্যাপি শিল্প ও পণ্য মেলার উদ্ধোধন করা হয়েছে।

সোমবার (১৬ মে) বিকেলে পাবনা জেলা পুলিশ লাইনস্ মাঠে এ মেলার উদ্বোধন করা হয়।

মেলার প্রবেশ ফটকে ফিতা কেটে ও বেলুন উড়িয়ে মেলার উদ্ধোধন করেন রাজশাহী রেঞ্জ ডিআইজি আব্দুল বাতেন (বিপিএম পিপিএম)। পরে সেখানে আয়োজিত আলোচনা সভায় অংশ নেন তিনি।

জেলা পুলিশ কল্যাণ সমিতির সভাপতি শাহরিনা জাহানের সভাপতিত্বে এ সময় আরও উপস্থিত ছিলেন, পাবনা জেলা আ.লীগের সভাপতি ও জেলা পষিদের প্রশাসক রেজাউল রহিম লাল, পুলিশ সুপার মহিবুল ইসলাম খান, সিআইডি পুলিশ সুপার ফজলে এলাহী, জেলা অতিরিক্ত ম্যাজিষ্ট্রের আব্দুল আল মামুন, আতিরিক্ত পুলিশ সুপার মাসুদ আলম, জেলা অইনজীবী বার সমিতির সভাপতি অ্যাডভোকেট মাসুদ খন্দকার, পৌর মেয়র শরিফ উদ্দিন প্রধান, সদর উপজেলা চেয়ারম্যান মোশাররফ হোসেন প্রমুখ।

সকল শ্রেণী-পেশার মানুষের বিনোদন ও ব্যবসা বানিজ্যের প্রসারে জেলাতে প্রথমবারের মত এই আয়োজন করেছে পুনাক। বিভিন্ন জেলার প্রায় শতাধিক ব্যবসায়ী এই মেলাতে অংশগ্রহণ করছেন। প্রতিদিন সকাল ১০টা থেকে রাত ১০টা পযর্ন্ত মেলা চলবে। মেলাতে খাদ্য, বস্ত্র, হস্তশিল্প, কুটির শিল্প, ইলেকট্রনিক্স সামগ্রী পাওয়া যাবে।

এছাড়া মেলায় আগত দর্শনার্থিদের জন্য প্রতিদিন সাংস্কৃতকি অনুষ্ঠানের ব্যবস্থা করা হয়েছে। আর শিশুদের বিনোদনের জন্য বিভিন্ন প্রকার রাইডেরও ব্যবস্থা করা হয়েছে। মেলার সার্বিক সহযোগিতা করছেন বাংলাদেশ ইনস্টিটিউট অব ইঞ্জিনিয়ারিং এন্ড টেকনোলজি পাবনা নামে একটি বেসরকারি প্রতিষ্ঠান।

বাংলাদেশ সময়: ২১৪৯ ঘণ্টা, মে ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।