ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

নওগাঁয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২২০৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
নওগাঁয় গাঁজাসহ মাদক বিক্রেতা আটক

নওগাঁ: নওগাঁর ধামইরহাট উপজেলা থেকে ১ কেজি ৮০০ গ্রাম গাঁজাসহ মিঠুন (৪৮) নামে এক মাদক বিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটালিয়ন (র‌্যাব-৫)।

সোমবার (১৬ মে) দুপুরে উপজেলার জাহানপুর ইউনিয়নের কোকিল গ্রামের ডাঙাপাড়ার শাহাপুরবাজার-নয়াপুকুর-নানাইচগামী কাঁচা রাস্তায় অভিযান চালিয়ে তাকে আটক করা হয়।

তিনি ওই উপজেলার রামরামপুর গ্ৰামের ইদ্রিস আলীর ছেলে।

র‌্যাব-৫ এর এক সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, র‌্যাব-৫ জয়পুরহাট ক্যাম্পের একটি অপারেশনাল দল কোম্পানী উপ-অধিনায়ক আমিনুল ইসলামের নেতৃত্বে দুপুরে উপজেলার জাহানপুর ইউনিয়নের কোকিল গ্রামের ডাঙাপাড়াস্থ শাহাপুরবাজার-নয়াপুকুর-নানাইচ গামী কাঁচা রাস্তার ওপর অভিযান চালায়। এসময় ১ কেজি ৮০০ গ্ৰাম গাঁজাসহ মিঠুনকে হাতেনাতে আটক করা হয়।  

সংবাদ বিজ্ঞপ্তিতে আরও বলা হয়, গ্ৰেফতারের পর মিঠুন প্রাথমিক জিজ্ঞাসাবাদে দীর্ঘদিন যাবৎ নেশাজাতীয় মাদকদ্রব্য গাঁজা অবৈধভাবে সংগ্রহ করে জেলার বিভিন্ন এলাকায় মাদক কারবারীকে সরবরাহ করে আসছিলেন বলে স্বীকার করেন।

তার বিরুদ্ধে ধামইরহাট থানায় মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইন-২০১৮ অনুসারে মামলা প্রক্রিয়াধীন রয়েছে বলেও সংবাদ বিজ্ঞপ্তিতে জানানো হয়।

বাংলাদেশ সময়: ২১১৫ ঘণ্টা, মে ১৬, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa