ঢাকা, মঙ্গলবার, ২১ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১০৫২ ঘণ্টা, মে ১৮, ২০২২
পঞ্চম শ্রেণির ছাত্রীকে ধর্ষণের অভিযোগে আটক ২

হবিগঞ্জ: হবিগঞ্জ সদর উপজেলার লোকড়া ইউনিয়নের বামকান্দি গ্রামে পঞ্চম শ্রেণির এক ছাত্রীকে ধর্ষণের অভিযোগ পাওয়া গেছে। এ ঘটনায় দুই যুবককে আটক করেছে পুলিশ।

মঙ্গলবার (১৭ মে) দিবাগত রাতে সদর মডেল থানা পুলিশ শিশুটিকে ধর্ষণের অভিযোগে বামকান্দি গ্রামের মৃত আব্দুর রহমানের ছেলে আব্দাল মিয়া (২৫) ও ধর্ষণে সহযোগিতার অভিযোগে মামুন নামে আরেক যুবককে আটক করে।

পুলিশ সূত্রে জানা যায়, আব্দাল মিয়া মঙ্গলবার সকালে স্থানীয় সরকারি প্রাথমিক বিদ্যালয়ের পঞ্চম শ্রেণির ছাত্রী একটি মেয়ে শিশুকে (১০) কৌশলে একটি ঘরে নিয়ে দরজা তালা লাগিয়ে ধর্ষণ  করেন। এ ঘটনা এলাকায় জানাজানি হলে স্থানীয় কয়েক জন ধামাচাপা দেওয়ার চেষ্টা করেন। পরে নির্যাতনের শিকার শিশুটিকে হবিগঞ্জ ২৫০ শয্যা আধুনিক জেলা সদর হাসপাতালে ভর্তি করা হয়।

রাত ৮টায় হবিগঞ্জ সদর মডেল থানা পুলিশ অভিযান চালিয়ে ধর্ষণের অভিযোগে আব্দাল ও এ ঘটনায় সন্দেহভাজন হিসেবে মামুনকে আটক করেন। খবর পেয়ে রাতেই সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার মাহফুজা আক্তার শিমুলসহ কর্মকর্তারা ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

দুজনকে আটকের সত্যতা নিশ্চিত করে হবিগঞ্জ সদর মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) গোলাম মর্তুজা জানান, মূল আসামি আব্দাল মিয়া। মামুনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। হাসপাতালে ভর্তি শিশুটির পাশে পুলিশ রয়েছে। এ ঘটনায়  মামলার প্রস্তুতি চলছে বলেও তিনি জানিয়েছেন।  

বাংলাদেশ সময়: ১০৫৩ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa