ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ১

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২১৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
বগুড়ায় ট্রাকের ধাক্কায় নিহত ১

বগুড়া: বগুড়ার শেরপুর উপজেলায় দাঁড়িয়ে থাকা ট্রাকে আরেক ট্রাকের ধাক্কায় আলমগীর হোসেন (৩০) নামে চালকের এক সহকারী নিহত হয়েছেন।

বুধবার (১৮ মে) সকাল ৭টার দিকে উপজেলার ঢাকা-বগুড়া মহাসড়কের মহিপুর এলাকায় এ দুর্ঘটনা ঘটে।

নিহত আলমগীর হোসেন দিনাজপুর জেলার পার্বতীপুর উপজেলার চন্ডিপুর নয়াপাড়া গ্রামের মোজাম্মেল হকের ছেলে। তিনি দাঁড়িয়ে থাকা ট্রাকে চালকের সহকারী হিসেবে কাজ করতেন।

পুলিশ সূত্রে জানা গেছে, ঢাকা থেকে রড বোঝাই ট্রাক (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৯৫৯) দিনাজপুরে দিকে যাচ্ছিল। বুধবার সকালে শেরপুর উপজেলার মহিপুর এলাকায় পৌঁছালে ট্রাকটির পেছনের একটি চাকা নষ্ট হয়ে যায়। নষ্ট চাকা ঠিক করার জন্য রাস্তার পাশে দাঁড়িয়ে কাজ করছিলেন সহকারী আলমগীর। এসময় ঠাকুরগাঁওগামী আরেকটি ট্রাক (ঢাকা-মেট্ট-ট-১৮-৭৭৫২) দাঁড়িয়ে থাকা ট্রাকটিকে পেছন থেকে ধাক্কা দেয়। এতে ঘটনাস্থলেই আলমগীর মারা যান।

শেরপুর হাইওয়ে পুলিশ ক্যাম্পের ইনচার্জ বানী-উল-আলম জানান, আইনি প্রক্রিয়া শেষে নিহতের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। এ ঘটনায় ধাক্কা দেওয়া ট্রাকের চালক সুমন হোসেনকে আটক করা হয়েছে।

বাংলাদেশ সময়: ১২১৭ ঘণ্টা, মে ১৮, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa