ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

সম্পত্তি নিয়ে দ্বন্দ্বে ভাগিনার হাতে মামা খুন

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫২৮ ঘণ্টা, মে ১৮, ২০২২
সম্পত্তি নিয়ে দ্বন্দ্বে ভাগিনার হাতে মামা খুন

ঢাকা: নরসিংদীর পলাশে সম্পত্তি বণ্টন নিয়ে দ্বন্দ্বে আতাউর (৩৮) নামে একজনকে খুনের ঘটনায় তার ভাগিনা নিয়ন শেখকে (২২) গ্রেফতার করেছে পুলিশের অপরাধ তদন্ত বিভাগ (সিআইডি)।

মঙ্গলবার দিবাগত রাতে গাজীপুরের কালিগঞ্জ থানাধীন বাগবাড়ী এলাকা থেকে তাকে গ্রেফতার করা হয়।

সিআইডি জানায়, সম্পত্তি বণ্টন নিয়ে দ্বন্দ্বে গত ১৮ এপ্রিল বিকেলে নরসিংদীর পলাশ থানাধীন চরসিন্দুর মধ্যপাড়া এলাকায় মারামারির ঘটনা ঘটে। এ সময় মামা আতাউরকে ছুরিকাঘাত করেন ভাগিনা নিয়ন শেখ। পরে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় আতাউর মারা যান।

বুধবার (১৮ মে) দুপুরে রাজধানীর মালীবাগ সিআইডি কার্যালয়ে আয়োজিত এক সংবাদ সম্মেলনে এসব কথা জানান সিআইডির বিশেষ পুলিশ সুপার (এসএসপি) মুক্তা ধর।

ঘটনার পর বিভিন্ন তথ্য উপাত্ত বিশ্লেষণের ধারাবাহিকতায় নিয়ন শেখকে গ্রেফতার করা হয় উল্লেখ করে তিনি বলেন, নিয়নরা দুই ভাই ও এক বোন। তাদের বাবা-মা তাদের সম্পত্তি সবাইকে সমানভাবে বণ্টন করে দেওয়ার কথা বললে নিয়ন ক্ষুব্ধ হন। গত ১৭ এপ্রিল রাতে নিয়ন শেখ তার মাকে বাড়িতে পেয়ে তার ওপর মারমুখী আচরণ করেন।

পরে নিয়ন শেখের মামার বাড়িতে চলে যান তার মা শেফালী বেগম ও তার বোন বিথী আক্তার। পরদিন ১৮ এপ্রিল বিকেলে বিথী আক্তার তার বাবার বাড়ি থেকে তার মালিকানাধীন গরুটি মামার বাড়ি নিয়ে আসেন।

নিয়ন শেখ সংবাদ পেয়ে তার মামার বাড়ি এসে মা ও বোনকে মারপিট করে গরু নিয়ে যেতে চাইলে মামা আতাউর বাধা দেন। এ সময় নিয়ন শেখের কাছে থাকা ধারালো ছুরি দিয়ে মামার বুকে আঘাত করলে তিনি মারাত্মক আহত হন। পরে ২৪ এপ্রিল সকালে রাজধানীর একটি বেসরকারি হাসপাতালে আতাউর মারা যান।

বাংলাদেশ সময়: ১৫২৬ ঘণ্টা, মে ১৮, ২০২২
পিএম/এমজেএফ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।