ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

রোহিঙ্গা ক্যাম্পে দগ্ধ আরেকজনের মৃত্যু

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬০২ ঘণ্টা, মে ১৮, ২০২২
রোহিঙ্গা ক্যাম্পে দগ্ধ আরেকজনের মৃত্যু

কক্সবাজার: কক্সবাজারের উখিয়ায় রোহিঙ্গা ক্যাম্পে চুলার আগুনে দগ্ধ ছয়জনের মধ্যে চিকিৎসাধীন অবস্থায় আরও একজনের মৃত্যু হয়েছে। এনিয়ে মৃত বেড়ে দাঁড়ালো তিনজনে।

মঙ্গলবার (১৭ মে) ও বুধবার (১৮ মে) সকালে চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে চিকিৎসাধীন অবস্থায় তাদের মৃত্যু হয়। এদের মধ্যে দুইজন শিশু রয়েছে।

মৃত তিনজন হলো উখিয়ার কুতুপালং রোহিঙ্গা ক্যাম্প ১/ইস্ট এর ব্লক-ডি ৪ এর নুর আলম ও তার ছেলে আনোয়ার মোস্তফা (১২) ও আলী আহমদের ছেলে হাফিজুল মোস্তফা (৭)। এর আগে গত ১২ মে কুতুপালং রোহিঙ্গা ক্যাম্পে এ অগ্নিদগ্ধের ঘটনা ঘটে।  

বুধবার সকালে বিষয়টি নিশ্চিত করেছেন ১৪ আর্মড পুলিশ ব্যাটালিয়নের (এপিবিএন) অধিনায়ক এসপি মো. নাইমুল হক।

গত ১২ মে সকাল ৯টার দিকে উখিয়ার রোহিঙ্গা ক্যাম্প ১/ইস্ট এর ব্লক-ডি ৪ এ রোহিঙ্গা নুর আলমের স্ত্রী চুলায় রান্না করতে গেলে হঠাৎ আগুন ধরে যায়। এতে নুর আলম, তার স্ত্রী, দুই ছেলে এবং পাশের ঘর থেকে তাদের বাঁচাতে আসা দুইজনসহ ছয়জন অগ্নিদগ্ধ হন। তাদের প্রথমে স্থানীয় কুতুপালং এমএসএফ হাসপাতালে চিকিৎসা দেওয়া হয়। পরে উন্নত চিকিৎসার জন্য তাদের চট্টগ্রাম মেডিক্যাল কলেজ হাসপাতালে পাঠানো হয়। সেখানে চিকিৎসাধীন অবস্থায় তিনজনের মৃত্যু হয়।

বাংলাদেশ সময়: ১৬০২ ঘণ্টা, মে ১৮, ২০২২
এসবি/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।