ঢাকা, বৃহস্পতিবার, ২৩ আষাঢ় ১৪২৯, ০৭ জুলাই ২০২২, ০৭ জিলহজ ১৪৪৩

জাতীয়

বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪০৭ ঘণ্টা, মে ১৯, ২০২২
বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে ৩ শিশুর মৃত্যু

সুনামগঞ্জ: সুনামগঞ্জের তাহিরপুর উপজেলায় বাদাম তুলতে গিয়ে বজ্রপাতে তিন শিশুর মৃত্যু হয়েছে। এ সময় আরও আটজন আহত হয়েছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।  মৃত তিন শিশু হলো, উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দরপাহাড়ী গ্রামের আব্দুল আলীমের মেয়ে তাওহিদা (১১), একই গ্রামের ফজর রহমানের মেয়ে রিপা (১২) এবং আব্দুল আজিজের ছেলে আমিরুল (১১)।

এ ঘটনায় গুরুতর আহত হবি রহমানকে সুনামগঞ্জ সদর হাসপাতালে পাঠানো হয়েছে। অন্যদের উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ও স্থানীয় বাদাঘাট বাজারে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে।  

পুলিশ ও নিহতদের পারিবারিক সূত্রে জানা গেছে, আজ সকালে উপজেলার বাদাঘাট ইউনিয়নের সুন্দর পাহাড়ি গ্রামের ছোট বড় প্রায় ১১ জন গ্রাম সংলগ্ন ক্ষেতে বাদাম তুলতে যায়। বাদাম তোলার একপর্যায়ে হঠাৎ অন্ধকার করে বিকট শব্দে বজ্রপাত হয়। এতে ঘটনাস্থলেই দুই শিশু এবং হাসপাতালে নেওয়ার পথে মারা যায় আরেক শিশু।  

এদিকে এ ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে এসেছে।  

স্থানীয় ইউপি সদস্য জানান, এ ঘটনায় আরও মৃত্যুর সংখ্যা বাড়তে পারে।  

বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করে তাহিরপুর ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আব্দুল লতিফ তরফদার বলেন, বজ্রপাতে তিনজন মারা গেছে। ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে।

বাংলাদেশ সময়: ১৪০৫ ঘণ্টা, মে ১৯, ২০২২/আপডেট: ১৪১৮ ঘণ্টা, 
এএটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa