ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

নরসিংদীতে চাঁদা না দেওয়ায় প্রাণ গেল বালু ব্যবসায়ীর

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৪৪৩ ঘণ্টা, মে ১৯, ২০২২
নরসিংদীতে চাঁদা না দেওয়ায় প্রাণ গেল বালু ব্যবসায়ীর

নরসিংদী: নরসিংদীর মাধবদীতে চাঁদা না দেওয়ায় নয়ন মিয়া (৩২) নামে এক ইট-বালু ব্যবসায়ীকে ছুরিকাঘাতে হত্যার অভিযোগ উঠেছে।

বুধবার (১৮ মে) রাত ৯টার দিকে মাধবদী থানার মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামে এ হত্যার ঘটনা ঘটে।

নিহত নয়ন মিয়া মেহেরপাড়া ইউনিয়নের চৌয়া গ্রামের মানিক মিয়ার ছেলে। তিনি ট্রাকে করে ইট-বালু পৌঁছে দেওয়ার ব্যবসা করতেন।

নিহতের স্বজন ও পুলিশ সূত্রে জানা গেছে, বিগত কয়েক মাস ধরে নয়ন মিয়ার কাছে চাঁদা দাবি করে আসছিল একই এলাকার শান্ত ও তার দলবল। চাঁদা না দেওয়ায় নয়ন মিয়াকে একাধিকবার মেরে ফেলার হুমকিও দেন তারা।

এরমধ্যে, বুধবার সন্ধ্যায় নয়ন মিয়া তার ইট-বালুর বিলের ৫০ হাজার টাকা নিয়ে নিজের দোকানে ফিরছিলেন। এসময় নয়নের পথ রোধ করে শান্ত ও তার দলবল পেছন থেকে আক্রমণ করে। তার পিঠে ছুরি দিয়ে আঘাত করে সঙ্গে থাকা নগদ ৫০ হাজার টাকা লুট করে পালিয়ে যান তারা।

পরে নয়নের ডাক চিৎকারে স্থানীয়রা এগিয়ে এসে মাহফুজ নামে একজনকে আটক করে আর বাকিরা পালিয়ে যান। এরপর স্থানীয়রা নয়ন মিয়াকে উদ্ধার করে নরসিংদী সদর হাসপাতালে নিয়ে গেলে সেখানে চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়।

নরসিংদী সদর হাসপাতালের জরুরি বিভাগের চিকিৎসক নাসিম আল ইসলাম বলেন, বুকের বাঁম পাশে ছুরিকাঘাত করা হয়েছিল। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে, অতিরিক্ত রক্তক্ষরণে তার মৃত্যু হয়েছে।

নরসিংদীর অতিরিক্ত পুলিশ সুপার (অপরাধ) সাহেব আলী পাঠান বলেন, হত্যাকাণ্ডে জড়িত সন্দেহে মাহফুজ নামের একজনকে আটক করেছে পুলিশ। অন্য আসামীদের আটকের চেষ্টা চলছে।

ময়নাতদন্ত শেষে নয়নের মরদেহ তার পরিবারের কাছে হস্তান্তর করা হবে। মরদেহ দাফনের পর নিহতের পরিবারের পক্ষ থেকে মামলা করা হবে বলেও জানান তিনি।

বাংলাদেশ সময়: ১৪৪১ ঘণ্টা, মে ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad
welcome-ad