ঢাকা, শুক্রবার, ১৫ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

হাইমচরে গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে কিশোরের আত্মহত্যা

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭০৯ ঘণ্টা, মে ১৯, ২০২২
হাইমচরে গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে কিশোরের আত্মহত্যা

চাঁদপুর: চাঁদপুরের হাইমচর উপজেলার চরভৈরবী ইউনিয়নে জনি গাজী (১৫) নামে এক কিশোর গাছের সঙ্গে ওড়না পেঁচিয়ে আত্মহত্যা করেছে।

বৃহস্পতিবার (১৯ মে) সকালে ওই ইউনিয়নের ৮ নম্বর ওয়ার্ড দক্ষিণ পাড়া বগুলা গ্রামে গাজী বাড়ির খাল পাড়ে এ ঘটনা ঘটে।

জনি ওই বাড়ির জেলে দেলোয়ার গাজীর ছেলে।

স্থানীয় ইউপি সদস্য দাদন প্রধানিয়া বাংলানিউজকে বলেন, জনির আত্মহত্যার খবর জানতে পেরে ঘটনাস্থলে আসি। তার সঙ্গে কারো কোনো বিবাদ ছিল না। তবে সে মোবাইল গেম খেলত। মাঝে মধ্যেই তারা মাথা গরম হয়ে যেত বলে তার মা জানিয়েছেন। তবে কী কারণে সে আত্মহত্যা করেছে সেটি এখনই বলা যাচ্ছে না।

প্রতিবেশী শিমুল চোকদার বাংলানিউজকে বলেন, সকাল ৭টার দিকে শুনেছি দেলোয়ার গাজীর ছেলে আত্মহত্যা করেছে। এসে তাকে গাছের সঙ্গে ঝুলন্ত অবস্থায় দেখি। তাৎক্ষনিক হাইমচর থানা পুলিশকে বিষয়টি জানালে পুলিশ এসে ঘটনাস্থল থেকে তার মরদেহ উদ্ধার করে থানায় নিয়ে যায়।

তিনি আরও বলেন, তার মা আমাকে জানায়, রাতে সে তার মাকে ফজরের নামাজের সময় জাগিয়ে দিতে বলে। তার মা সকালে জনিকে জাগিয়ে দিলে সে মসজিদে নামাজ পড়তে যায়। পরে আর ফিরে আসে না।

এরপর ইউনিয়নের গ্রাম পুলিশ দাদন চোকদারের স্ত্রী খালপাড়ে কাজে গিয়ে দেখেন গাছের সঙ্গে জনি ফাঁসি দিয়ে ঝুলে আছে। এ দেখে তিনি ডাক চিৎকার দিলে সব লোকজন এগিয়ে আসেন।

হাইমচর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. আশরাফ উদ্দিন বাংলানিউজকে বলেন, ঘটনাস্থল থেকে কিশোরের মরদেহ উদ্ধার করে থানায় আনা হয়েছে। ময়নাতদন্তের জন্য চাঁদপুর সরকারি জেনারেল হাসপাতালের মর্গে পাঠানো হবে।

প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে এটি আত্মহত্যা। ময়নাতদন্তের রিপোর্ট পেলে বাকি বিষয় জানা যাবে। তবে মোবাইল গেমে আসক্তির কারণে আত্মহত্যার বিষয়টি কেউ জানায়নি বলেন তিনি।

বাংলাদেশ সময়: ১৭০৮ ঘণ্টা, মে ১৯, ২০২২
এফআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।