ঢাকা, বুধবার, ১২ আষাঢ় ১৪৩১, ২৬ জুন ২০২৪, ১৮ জিলহজ ১৪৪৫

জাতীয়

তানজিলার জন্য আর্থিক সহায়তা পাঠালেন রেলমন্ত্রী

সিনিয়র করেসপন্ডেন্ট  | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২৮ ঘণ্টা, মে ১৯, ২০২২
তানজিলার জন্য আর্থিক সহায়তা পাঠালেন রেলমন্ত্রী

রাজশাহী: হামলার শিকার হয়ে রাজশাহী মেডিক্যাল কলেজ (রামেক) হাসপাতালে চিকিৎসাধীন রেলকর্মী তানজিলা খাতুনের (২৬) জন্য আর্থিক সহায়তা পাঠিয়েছেন রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন।

বৃহস্পতিবার (১৯ মে) দুপুরে তার সঙ্গে দেখা করতে যান পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক (জিএম) অসীম কুমার তালুকদার।

এ সময় তিনি রেলমন্ত্রীর পাঠানো আর্থিক অনুদান আহত তানজিলার হাতে তুলে দেন।

পশ্চিমাঞ্চল রেলওয়ের মহাব্যবস্থাপক অসীম কুমার তালুকদার জানান, তানজিলার ওপর হামলার ঘটনাটি রেলপথ মন্ত্রণালয় ও রেলমন্ত্রী নূরুল ইসলাম সুজন গুরুত্ব সহকারে নিয়েছেন। তিনি বিষয়টি আইনগতভাবে মোকাবিলার জন্য নির্দেশ দিয়েছেন। বৃহস্পতিবার দুপুরে শ্রমিক লীগ নেতাদের উপস্থিতিতে তানজিলার হাতে রেলমন্ত্রীর পক্ষ থেকে পাঠানো আর্থিক সহায়তা তুলে দেওয়া হয়েছে। রেলমন্ত্রী হামলায় আহত তানজিলার চিকিৎসারও খোঁজ-খবর রাখছেন।

রাজশাহী মহানগরীর ভদ্রা লেভেলক্রসিংয়ে দায়িত্ব পালন করেন নারী গেটকিপার তানজিলা খাতুন। তার গ্রামের বাড়ি গাইবান্ধা জেলায়। তানজিলা তার স্বামীর সঙ্গে বাসা ভাড়া নিয়ে থাকেন।  

বুধবার (১৮ মে) দুপুরে রাজশাহী মহানগরীর ভদ্রা রেলক্রসিংয়ে ব্যারিকেড টপকে পারাপারের সময় দুই যুবককে বাধা দেন তানজিলা। পরে তার স্বামীকে ডেকে আনেন তারা। এরপর তানজিলা ও তার স্বামীর ওপর হামলার ঘটনা ঘটে।

ঢাকা থেকে রাজশাহীমুখী ধূমকেতু এক্সপ্রেস ট্রেন আসছিল বলে তানজিলা ব্যারিকেড ফেলেছিলেন।

আরও পড়ুন>>

>>> রেলক্রসিংয়ে থামতে বলায় স্বামীসহ নারী গেটকিপারকে মারধর

বাংলাদেশ সময়: ২১২৮ ঘণ্টা, মে ১৯, ২০২২
এসএস/আরআইএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।