ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

উল্লাপাড়ায় তিন দিন পর মিলল ভ্যানচালকের মরদেহ

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৪ ঘণ্টা, মে ২০, ২০২২
উল্লাপাড়ায় তিন দিন পর মিলল ভ্যানচালকের মরদেহ

সিরাজগঞ্জ: সিরাজগঞ্জের উল্লাপাড়ায় নিখোঁজ হওয়ার তিন দিন পর বিল থেকে আলম খন্দকার (৪৫) নামে এক অটোভ্যান চালকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ।  

শুক্রবার (২০ মে) বিকেলে উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিল থেকে মরদেহটি উদ্ধার করা হয়।

নিহত যুবক উপজেলার কয়ড়া ইউনিয়নের কয়ড়া হরিশপুর গ্রামের মৃত আজগর খন্দকারের ছেলে।

নিহতের স্বজন ও স্থানীয়রা বলেন, মঙ্গলবার (১৭ মে) রাত ১২টার পর কোনো এক বন্ধুর ফোন পেয়ে অটোভ্যান নিয়ে বাড়ি থেকে বেরিয়ে যান আলম। রাতে বাড়ি না ফেরায় তাঁর পরিবারের লোকজন বিভিন্ন স্বজনের বাড়িতে দুই তিন দিন ধরে খোঁজাখুঁজি করেন। কিন্তু তাকে পাওয়া যায় না। আলমের মোবাইল ফোনটিও বন্ধ ছিল। আজ সকালে উল্লাপাড়া মডেল থানায় নিথোঁজ বিষয়ে সাধারণ ডায়েরি (জিডি) করা হয়। শুক্রবার বিকেলে কয়ড়া রতনদিয়ার এলাকার বাজার দিয়ার বিলে স্থানীয়রা মরদেহটি দেখতে পেয়ে থানায় খবর দেন।  

উল্লাপাড়া মডেল থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) হুমায়ুন করিব বলেন, মরদেহটি উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যা বিশিস্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতালে মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদনে মৃত্যুর সঠিক কারণ জানা যাবে।  

বাংলাদেশ সময়: ২০৪৫ ঘণ্টা, মে ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।