ঢাকা, বৃহস্পতিবার, ১২ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

ফতুল্লায় কিশোর গ্যাং চক্রের ৩ সদস্য গ্রেফতার

স্টাফ করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৪৮ ঘণ্টা, মে ২০, ২০২২
ফতুল্লায় কিশোর গ্যাং চক্রের ৩ সদস্য গ্রেফতার

নারায়ণগঞ্জ: নারায়ণগঞ্জের ফতুল্লা থেকে কিশোর গ্যাং চক্রের তিন সদস্যকে গ্রেফতার করেছে র‍্যাপিড এ্যাকশন ব্যাটালিয়ন (র‍্যাব)।

শুক্রবার (২০ মে) বিকেলে র‍্যাব-১১'র উপ-পরিচালক এ কে এম মুনিরুল আলম এক সংবাদ বিজ্ঞপ্তিতে এসব তথ্য জানান।

বৃহস্পতিবার (১৯ মে) রাতে নন্দীপাড়া ও ভোলাইল এলাকা থেকে তাদের গ্রেফতার করা হয়।

গ্রেফতাররা হলেন- মুন্সিগঞ্জের সিরাজদিখান এলাকার মৃত বাচ্চু ভুঁইয়ার ছেলে অভি (২০), একই জেলার টংগীবাড়ীর বেজগাও এলাকার লাল মিয়া শেখের ছেলে তুহিন (২২) এবং নারায়ণগঞ্জ সদরের নন্দীপাড়া এলাকার মৃত শরিফুলের ছেলে রাজু (২২)।

বিজ্ঞপ্তিতে এ কে এম মুনিরুল আলম জানান, নারায়ণগঞ্জ জেলার নন্দীপাড়া এলাকায় ১৫/১৬ জন দুষ্কৃতিকারী কিশোর গ্যাং চক্রের সদস্যরা দোকানপাট ভাঙচুরসহ চাঁদা দাবী ও ছিনতাই করতে থাকে। এ সময় ভিকটিম মিরাজুল ইসলাম দিপু তাদের সন্ত্রাসী কর্মকাণ্ডে বাধা দিলে কিশোর গ্যাং এর সদস্যরা তাকে হত্যার উদ্দেশ্যে ধারালো কিরিচ, চাপাতি, লোহার রড ও চাকু দিয়ে আঘাত করে। এতে ভিকটিমের ডান ও বাম হাত এবং শরীরের বিভিন্ন অংশে গুরতর জখম হয় এবং তার কাছ থেকে দুষ্কৃতিকারীরা টাকা ছিনিয়ে নেয়। সেখানে উপস্থিত ভিকটিমের বড় ভাই খোকনকেও ধারালো অস্ত্র দিয়ে আঘাত করলে গুরতর জখম হন তিনি। ভিকটিমদের চিৎকারে আশেপাশের লোকজন ছুটে আসলে দুষ্কৃতিকারী কিশোর গ্যাং এর সদস্যরা দ্রুত ঘটনাস্থল থেকে পালিয়ে যায়। এ ঘটনায় ভিকটিম  দিপু বাদী হয়ে ১৪ মে ফতুল্লা থানায় আট জন এজাহার নামীয় ও অজ্ঞাতনামা ৭/৮ জনের বিরুদ্ধে একটি মামলা দায়ের করেন। গ্রেফতার তিন জনকে ফতুল্লা মডেল থানায় হস্তান্তর করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২০৪৮ ঘণ্টা, ২০ মে, ২০২২
এমআরপি/কেএআর

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।