ঢাকা, বুধবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৪ এপ্রিল ২০২৪, ১৪ শাওয়াল ১৪৪৫

জাতীয়

টাঙ্গাইলে ১৪ কেজি গাঁজাসহ ২ বিক্রেতা আটক

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট   | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১১০ ঘণ্টা, মে ২০, ২০২২
টাঙ্গাইলে ১৪ কেজি গাঁজাসহ ২ বিক্রেতা আটক

টাঙ্গাইল: টাঙ্গাইলের মির্জাপুরে একটি মাইক্রোবাস থেকে ১৪ কেজি গাঁজাসহ দুই মাদকবিক্রেতাকে আটক করেছে র‌্যাপিড অ্যাকশন ব্যাটেলিয়নের (র‌্যাব) সদস্যরা।  

শুক্রবার (২০ মে) সকালের দিকে উপজেলার গোড়াই জোড়পুকুরপাড়া এলাকা থেকে তাদের আটক করা হয়।

আটকরা হলেন- নওগাঁ জেলার বদলগাছি উপজেলার হাপানিয়া গ্রামের বিষ্ণু চন্দ্রের ছেলে শ্রী বিশ্বজিৎ (২০), একই গ্রামের মৃত তায়েজ উদ্দিন সরদারের ছেলে ফারুক হোসেন (৩২)।  

র‌্যাব-১২ এর ৩ নম্বর কোম্পানির ভারপ্রাপ্ত কমান্ডার সহকারী পুলিশ সুপার (এএসআই) এরশাদুর রহমান বাংলানিউজকে বিষয়টি নিশ্চিত করেন।

তিনি জানান, গোপন তথ্যে ভিত্তিতে গোড়াই জোড়পুকুরপাড়া এলাকায় একটি মাইক্রোবাসের গতি রোধ করে তল্লাশি চালানো হয়। এ সময় গাড়িটি থেকে ১৪ কেজি গাঁজা, দুইটি মোবাইলফোন ও ১২শ টাকা জব্দসহ ওই দুই মাদকবিক্রেতাকে আটক করা হয়। জব্দ করা হয় মাদক পরিবহনে ব্যবহৃত মাইক্রোবাসটিও। আটক দু’জন দেশের বিভিন্ন জেলা থেকে গাড়িযোগে মাদক সংগ্রহ করে বিভিন্ন এলাকায় সরবরাহ করতেন বলে প্রাথমিক জিজ্ঞাসাবাদে স্বীকার করেছেন। আটক দু’জনের নামে মাদকদ্রব্য নিয়ন্ত্রণ আইনে মির্জাপুর থানায় মামলা দায়ের করা হয়েছে।

বাংলাদেশ সময়: ২১০৫ ঘণ্টা, মে ২০, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।