ঢাকা, শুক্রবার, ৬ বৈশাখ ১৪৩১, ১৯ এপ্রিল ২০২৪, ০৯ শাওয়াল ১৪৪৫

জাতীয়

শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস, ৫ শিক্ষকসহ আটক ১৩

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২১২১ ঘণ্টা, মে ২০, ২০২২
শিক্ষক নিয়োগ পরীক্ষার প্রশ্নপত্র ফাঁস, ৫ শিক্ষকসহ আটক ১৩

রাজবাড়ী: রাজবাড়ীতে প্রাথমিক শিক্ষা অধিদপ্তরের সহকারী শিক্ষক নিয়োগ পরীক্ষার (২য় পর্যায়ের) প্রশ্নপত্র জালিয়াতি চক্রের ১৩ সদস্যকে আটক করেছে গোয়েন্দা পুলিশ (ডিবি)। আটকদের মধ্যে ৫ জন প্রাথমিকের সহকারী শিক্ষক রয়েছে।

আটকদের কাছ থেকে প্রশ্নের ফটোকপি, ২০টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম জব্দ করা হয়েছে।

আটকরা হলেন-মো. নুরুল হক হাওলাদার, মো. হারুন সরদার, রেজাউল করিম, আবু সালাম, মুনছুর মণ্ডল, রুবেল মাহমুদ, ইব্রাহীম হোসেন, সাগর আহম্মেদ, বিজয় বালা, মিজানুর রহমান, রুমান হাসান, মাইনুল ইসলাম, ও ফরিদা বেগম।  

শুক্রবার (২০ মে) বিকেল সাড়ে ৫টায় রাজবাড়ী এক সংবাদ সম্মেলনে এতথ্য নিশ্চিত করেছেন জেলা গোয়েন্দা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রাণবন্ধু চন্দ্র কৃষ্ণ বিশ্বাস।  

তিনি জানান, রাজবাড়ীর পুলিশ সুপার এম এম শাকিলুজ্জামানের নির্দেশনায় গোয়েন্দা তথ্যের ভিত্তিতে শুক্রবার দুপুরে রাজবাড়ী জেলা শহরের নতুন বাজার এলাকার আবুল খায়েরের ছেলে মিজানুর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের আটক করা হয়। তাদের কাছ থেকে জব্দ করা হয়েছে প্রশ্নের ফটোকপি, ২০টি মোবাইল ফোন, ইলেক্ট্রনিক্স ডিভাইসসহ বিভিন্ন সরঞ্জাম। এ ব্যপারে একটি মামলা দায়ের প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ২১১৯ ঘণ্টা, মে ২০, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
welcome-ad