ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজনগরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এসআই নিহত

ডিভিশনাল সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১২৫৩ ঘণ্টা, মে ২১, ২০২২
রাজনগরে গাড়ি নিয়ন্ত্রণ হারিয়ে এসআই নিহত

মৌলভীবাজার: মৌলভীবাজারের রাজনগর উপজেলা থেকে আসামি ধরে ফেরার পথে সড়ক দুর্ঘটনায় পুলিশ উপ-পরিদর্শক (এসআই) সমিরণ চন্দ্র দাস নিহত হয়েছেন। এ ঘটনায় পুলিশের তিন এসআই, দুই কনস্টেবল ও তিন আসামি গুরুত্বর আহত হন।

তাঁরা হলেন- এসআই শওকত মাসুদ ভুঁইয়া, এসআই সুলেমান আহমদ, এএসআই জাহাঙ্গীর আলম, কনস্টেবল মাসুক মিয়া, কনস্টেবল (গাড়ি চালক) আব্দুল আজিজ। আর আহত আসামিরা হচ্ছে কান্ত সাওতাল, লক্ষন সাওতাল ও কুর্মি মইনা।

বাংলানিউজকে এই তথ্য নিশ্চিত করেন মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান।

পুলিশ জানায়, শনিবার (২১ মে) ভোর ৫টার দিকে রাজনগরের উত্তরবাগ চা বাগান থেকে পুলিশের একটি পিকআপ ভ্যানে করে ৩ আসামি ধরে ফেরার পথে ময়নার দোকান এলাকায় গাড়ির চাকা ফেটে নিয়ন্ত্রণ হারিয়ে গাছের সঙ্গে ধাক্কা লেগে পুলিশের ৩ এসআই, এক এএসআই, দুই কনস্টেবল ও তিন আসামি আহত হন। খবর পেয়ে রাজনগর ফায়ার সার্ভিসের একটি দল আহতদের উদ্ধার করে মৌলভীবাজার ২৫০ শয্যা বিশিষ্ট জেনারেল নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক এসআই সমিরনকে মৃত ঘোষণা করেন।

মৌলভীবাজার সদর সার্কেলের অতিরিক্ত পুলিশ সুপার (এএসপি) মো. জিয়াউর রহমান বলেন, বিশেষ অভিযান শেষে তিনজন আসামি ধরে রাজনগর থানায় ফেরার পথে দুর্ঘটনা ঘটে। এসআই সমিরনের বাড়ি হবিগঞ্জ সদর উপজেলার পাঁচপাড়িয়া গ্রামে। খবর পেয়ে পুলিশ সুপার মোহাম্মদ জাকারিয়া আহতদের দেখতে হাসপাতালে যান।

পরে গুরুত্বর আহত পুলিশের দুই এসআই, এক এএসআই, এক কন্সটেবল ও এক আসামিকে সিলেট এম.এ.জি ওসমানি মেডিক্যাল কলেজ হাসপাতালে উন্নত চিকিৎসার জন্য পাঠানো হয়। আহত এক কনস্টেবল দুই আসামিকে মৌলভীবাজার হাসপাতালে চিকিৎসা দেয়া হচ্ছে। তাদের অবস্থা এখন ভালো বলে জানান মোলভীবাজার এএসপি জিয়াউর রহমান।

বাংলাদেশ সময়: ১২৪৯ ঘণ্টা, মে ২১, ২০২২
বিবিবি/এনটি

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।