ঢাকা, বৃহস্পতিবার, ১১ বৈশাখ ১৪৩১, ২৫ এপ্রিল ২০২৪, ১৫ শাওয়াল ১৪৪৫

জাতীয়

মুক্তাগাছায় শিশু খুনের ঘটনায় সন্দেহভাজন যুবক গ্রেফতার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫০০ ঘণ্টা, মে ২১, ২০২২
মুক্তাগাছায় শিশু খুনের ঘটনায় সন্দেহভাজন যুবক গ্রেফতার 

ময়মনসিংহ: ময়মনসিংহের মুক্তাগাছা উপজেলায় শিশু রুবাইয়া আক্তার (সাড়ে ৪) খুনের ঘটনায় আব্দুল মোতালেব (২২) নামে সন্দেহভাজন এক যুবককে গ্রেফতার করেছে পুলিশ।  

তিনি উপজেলার ৬ নম্বর মানকোন ইউনিয়নের শিমলা গ্রামের বাসিন্দা মো. সুলতান মাহমুদের ছেলে।

 

শুক্রবার (২০ মে) রাতে ওই শিশু খুনের ঘটনায় তাকে গ্রেফতার করে পুলিশ।  

শনিবার (২১ মে) দুপুর দেড়টায় বাংলানিউজকে এ তথ্য নিশ্চিত করেছেন মুক্তাগাছা থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি/তদন্ত) মো. চাঁদ মিয়া।  

এর আগে গত ১৯ মে সকাল ১১টায় বাবার সঙ্গে দোকানে গিয়ে চিপস কিনে বাড়ি ফেরার পথে নিখোঁজ শিশুটি। পরে দুপুরে পার্শ্ববর্তী একটি বাড়ির বাউন্ডারি দেয়ালের ভেতর থেকে তার মরদেহ উদ্ধার করা হয়।  

এ ঘটনার একদিন পর গত ২০ মে দুপুরে অজ্ঞাতনামা আসামি করে থানায় একটি হত‍্যা মামলা দায়ের করেন নিহত শিশুর বাবা মো. মহুর উদ্দিন মোহন।

ওসি তদন্ত জানান, নিহত শিশুর চোখের ওপরে এবং মাথার পেছনে থেতলানো ছিল। এতে বোঝা যায় তাকে খুন করা হয়েছে।  
তবে কে বা কি কারণে এই অবুঝ শিশুটিকে হত‍্যা করেছে তা এখনো জানা যায়নি।  

ওসি তদন্ত মো. চাঁদ মিয়া বলেন, যে বাড়ির বাউন্ডারি দেয়ালের ভেতর থেকে শিশুর মরদেহ উদ্ধার করা হয়েছে সেই বাড়ির কেয়ারটেকার সুলতান মাহমুদের ছেলে আব্দুল মোতালেবকে ঘটনায় জড়িত সন্দেহে গ্রেফতার করা হয়েছে।  

তবে ক্লু-লেস এ হত‍্যাকাণ্ডের ঘটনায় এখন পর্যন্ত কোনো তথ‍্য পাওয়া না গেলে ঘটনার পারিপার্শ্বিক বিবেচনায় পুলিশি জিজ্ঞাসাবাদে বিস্তারিত জানা যাবে বলেও আশা করা হচ্ছে।  

বাংলাদেশ সময়: ১৪৫৮ ঘণ্টা, মে ২১, ২০২১২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।