ঢাকা, শনিবার, ৭ বৈশাখ ১৪৩১, ২০ এপ্রিল ২০২৪, ১০ শাওয়াল ১৪৪৫

জাতীয়

চালকের সিটে হেলপার, বাস পুকুরে পড়ে ব্যবসায়ী নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৬৫৩ ঘণ্টা, মে ২১, ২০২২
চালকের সিটে হেলপার, বাস পুকুরে পড়ে ব্যবসায়ী নিহত বাস পানিতে।

কুমিল্লা: কুমিল্লার নাঙ্গলকোটে নিয়ন্ত্রণ হারিয়ে শাহ আলী পরিবহনের একটি বাস পুকুরে পড়ে হারেছ মিয়া (৪৫) নামে এক মাছ ব্যবসায়ী নিহত হয়েছেন।  

শনিবার (২১ মে) সকাল সাড়ে ৮টার দিকে নাঙ্গলকোটের হাসানপুর থেকে কুমিল্লাগামী সড়কের বিরুলী গ্রামে এ দুর্ঘটনা ঘটে।

এসময় চালকের পরিবর্তে হেলপার গাড়ি চালাচ্ছিলেন।  দুর্ঘটনার চার ঘণ্টা পর বাসের নিচ থেকে ওই ব্যবসায়ীর মরদেহটি উদ্ধার করা হয়।  

বিষয়টি নিশ্চিত করেছেন নাঙ্গলকোট থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. ফারুক হোসেন।  

তিনি জানান, খবর পেয়ে ঘটনাস্থলে গিয়ে দুর্ঘটনা কবলিত বাসটি উদ্ধার করার পর ভেতর থেকে হারেছ মিয়ার মরদেহ উদ্ধার করা হয়। এ ঘটনায় আরও চারজন আহত হয়েছে। তাদের স্থানীয়রা উদ্ধার করে হাসপাতালে ভর্তি করেছে। বাসটি থানায় আনা হয়েছে।  
 
প্রত্যক্ষদর্শী স্থানীয় বাসিন্দা স্বপন বলেন, আমরা কয়েকজন পুকুর পাড়ের দোকানে চা পান করছিলাম। এ সময় বাসটি পুকুরে পড়ে যায়। তখন আমরা কয়েকজন দৌড়ে গিয়ে সবাইকে উদ্ধার করি। এ সময় চালকের সহকারী বাস চালাচ্ছিলেন।  

হেলপারকে জিজ্ঞেস করলে তিনি জানান, বাসে তিনজন যাত্রী ছিল। চার ঘণ্টা পর যখন বাসটি উদ্ধার করা হয়, তখন বাসের নিচ থেকে মরদেহটি পাওয়া যায়। সে সময় সঠিক যাত্রীর সংখ্যা বললে হয়তো লোকটি মারা যেত না।

বাংলাদেশ সময়: ১৬৪৫ ঘণ্টা, মে ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।