ঢাকা, মঙ্গলবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৫ জুলাই ২০২২, ০৫ জিলহজ ১৪৪৩

জাতীয়

মনপুরার মেঘনায় ট্রলার ডুবি, ৮ জেলে উদ্ধার 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৭৫৭ ঘণ্টা, মে ২১, ২০২২
মনপুরার মেঘনায় ট্রলার ডুবি, ৮ জেলে উদ্ধার 

ভোলা: ভোলার মনপুরায় মেঘনায় ট্রলার ডুবির ঘটনায় ৮ জেলেকে জীবিত উদ্ধার করেছে কোস্টগার্ড। শনিবার (২১ মে) সকাল ১১টায় লতার চর থেকে জেলেদের উদ্ধার করা হয়।

উদ্ধার হওয়া জেলেরা হলেন- আলাউদ্দিন (৪৫), সিদ্দিক (৫২), রাকিব (৩৫), সিরাজুল (৬৫), হাছনায়েন (২৫), হাসান (২৫), রুবেল (৩০) ও মনির (১৫)। তাদের বাড়ি তজুমদ্দিন উপজেলায়।

কোস্টগার্ড মিডিয়া কর্মকর্তা কে এম শাফিউল কিঞ্জল (লে, বিএন) স্বাক্ষরিত এক সংবাদ বিজ্ঞপ্তিতে জানা যায়, বৈরী আবহাওয়ার কারণে সকাল সাড়ে ৯টার দিকে মনপুরা উপজেলাধীন মেঘনা নদীর লতার চর সংলগ্ন এলাকায় ৮ জন জেলেসহ একটি ট্রলার ডুবে যায়।  

বিষয়টি কোস্টগার্ড দক্ষিণ জোনের অধিনস্থ বিসিজি আউটপোস্ট মনপুরা অবগত হলে একটি বিশেষ উদ্ধারকারীদল দুর্ঘটনাস্থলে গিয়ে উদ্ধার অভিযান চালায়। এসময় ডুবে যাওয়া ট্রলারের ৮ জন জেলেকে অক্ষত অবস্থায় উদ্ধার করে কোস্টগার্ড। উদ্ধার জেলেরা ভোলা জেলার তজুমুদ্দিন উপজেলার বাসিন্দা।

পরবর্তীতে মনপুরা এবং তজুমুদ্দিন উপজেলা নির্বাহী কর্মকর্তার সঙ্গে সমন্বয় করে জেলেদের প্রাথমিক চিকিৎসা শেষে তাদের হস্তান্তরের জন্য তজুমদ্দিন মৎস্য সমিতির সভাপতির কাছে হস্তান্তর করা হয়।
বাংলাদেশ সময়: ১৭৫৫ ঘণ্টা, মে ২১, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa