ঢাকা, শুক্রবার, ১৪ চৈত্র ১৪৩০, ২৯ মার্চ ২০২৪, ১৮ রমজান ১৪৪৫

জাতীয়

রাজবাড়ীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৮৪৫ ঘণ্টা, মে ২২, ২০২২
রাজবাড়ীতে বাসচাপায় স্কুলশিক্ষক নিহত মো. আব্দুল্লাহ হক

রাজবাড়ী: রাজবাড়ী সদর উপজেলার চন্দনী ইউনিয়নের বাগমারা ব্রিজ এলাকায় বাসচাপায় মো. আব্দুল্লাহ হক (৪০) নামে স্কুলের এক শিক্ষক নিহত হয়েছেন।  

রোববার (২২ মে) বিকেলে ৩টার দিকে রাজবাড়ী-কুষ্টিয়া আঞ্চলিক মহাসড়কে এ দুর্ঘটনা ঘটে।

 

নিহত আব্দুল্লাহ হক একই উপজেলার চন্দনী ইউনিয়নের আফড়া গ্রামের মৃত মাজহারুল হকের ছেলে। তিনি সদর উপজেলার বানীবহ ইউনিয়নের বার্থা উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক (ধর্মীয় শিক্ষক) ছিলেন।

পাংশা হাইওয়ে থানার উপ-পরিদর্শক (এসআই) সালাউদ্দিন মোল্লা বাংলানিউজকে জানান, বিকেলে স্কুল শিক্ষক আব্দুল্লাহ হক মোটরসাইকেলে নিজ গ্রামের বাড়ির দিকে যাচ্ছিলেন। পথে ওই মহাসড়কের বাগমারা পল্লী বিদ্যুৎ ব্রিজ কার্যালয় এলাকায় পৌঁছালে বিপরীত দিক থেকে আসা রাজবাড়ী ডিলাক্স পরিবহনের একটি যাত্রীবাহী বাস তার মোটরসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই আরোহী আব্দুল্লাহ হকের মৃত্যু হয়।

এসআই সালাউদ্দিন মোল্লা আরও জানান, নিহতের মরদেহ উদ্ধার করে থানায় নেওয়া হয়েছে। ঘাতক বাসটি জব্দ করা হলেও এর চালক ও সহকারীকে (হেলপার) পালিয়ে গেছেন। এ ব্যাপারে প্রয়োজনীয় আইনি কার্যক্রম প্রক্রিয়াধীন।

বাংলাদেশ সময়: ১৮৪৫ ঘণ্টা, মে ২২, ২০২২
এসআরএস

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।