ঢাকা, বুধবার, ২৫ বৈশাখ ১৪৩১, ০৮ মে ২০২৪, ২৮ শাওয়াল ১৪৪৫

জাতীয়

যাত্রাবাড়ীতে প্লাস্টিকের ড্রামে মিললো খণ্ডিত-ঝলসানো লাশ

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৫৫৮ ঘণ্টা, মে ২৪, ২০২২
যাত্রাবাড়ীতে প্লাস্টিকের ড্রামে মিললো খণ্ডিত-ঝলসানো লাশ

ঢাকা: রাজধানীর যাত্রাবাড়ী থানাধীন মৃধাবাড়ি এলাকার প্রতিবাদী ক্লাবের সামনে প্লাস্টিকের ড্রাম থেকে খণ্ডিত ও দাহ্য পদার্থ দিয়ে ঝলসানো অজ্ঞাতনামা এক যুবকের মরদেহ উদ্ধার করেছে পুলিশ। তার আনুমানিক বয়স ৩০ থেকে ৪০ বছর।

মঙ্গলবার (২৪ মে)  দুপুরের দিকে যাত্রাবাড়ী থানার পরিদর্শক (তদন্ত) আয়ান মাহমুদ এ তথ্য নিশ্চিত করেছেন।

তিনি জানান, মঙ্গলবার (২৪ মে) সকালের দিকে মৃধাবাড়ি প্রতিবাদী ক্লাবের সামনে একটি প্লাস্টিকের ড্রাম থেকে মাথা নিচের দিকে অজ্ঞাত এক ব্যক্তির মরদেহ উদ্ধার করা হয়। তার পা শরীর থেকে বিচ্ছিন্ন এবং দাহ্য দার্থ দ্বারা মরদেহ ঝলসানো ছিল।

তিনি আরও জানান, ধারণা করা হচ্ছে দুস্কৃতিকারীরা তাকে হত্যার পর পা কেটে মরদেহ ড্রামের মধ্যে ঢুকিয়ে দাহ্য পদার্থ দিয়ে ঝলসে দিয়েছে। সিআইডির ফরেনসিক বিভাগ ঘটনাস্থল থেকে বিভিন্ন আলামত সংগ্রহ করেছে। এছাড়া কোন ধরনের দাহ্যপদার্থ ড্রামের মধ্যে ছিল তার নমুনা পরীক্ষার জন্য ল্যাবে পাঠানো হয়েছে।

নিহতের বিস্তারিত পরিচয় জানার চেষ্টা করা হচ্ছে। পরে আইনি প্রক্রিয়া শেষে মরদেহ ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিক্যাল কলেজ (ঢামেক) হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে বলেও জানান এই পুলিশ কর্মকর্তা।

বাংলাদেশ সময়: ১৫৫৭ ঘণ্টা, ২৪ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।

জাতীয় এর সর্বশেষ