ঢাকা, সোমবার, ২০ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

খিলগাঁওয়ে পুকুরে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

সিনিয়র করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ২০৫৩ ঘণ্টা, মে ২৪, ২০২২
খিলগাঁওয়ে পুকুরে নিখোঁজ স্কুলছাত্রের লাশ উদ্ধার

ঢাকা: রাজধানীর খিলগাঁওয়ের আফতাবনগর চায়না প্রজেক্ট এলাকায় পুকুর থেকে মাহিন (১৪) নামে এক স্কুলছাত্রের মরদেহ উদ্ধার করেছেন ফায়ার সার্ভিসের ডুবুরিরা। মাহিন ন্যাশনাল আইডিয়াল স্কুল অ্যান্ড কলেজের নবম শ্রেণির ছাত্র।

মঙ্গলবার (২৪ মে) সন্ধ্যার দিকে তার মরদেহ উদ্ধার করে ঢাকা মেডিক্যাল   কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে যাওয়া হয়। রাজধানীর পূর্ব রামপুরার কুঞ্জবন এলাকায় পরিবারের সঙ্গে থাকত মাহিন। বাবার নাম ঈসা মিয়া।
ফায়ার সার্ভিস সদর দপ্তরের ডিউটি অফিসার নাজমা আক্তার এ তথ্য নিশ্চিত করে জানান, বিকেলের দিকে সংবাদ পেয়ে ডুবুরিরা আফতাব নগর চায়না প্রজেক্টে পাশে একটি পুকুরে অনুসন্ধান চালিয়ে মাহিনের মরদেহ উদ্ধার করে হাসপাতালে নিয়ে যান।

এদিকে খিলগাঁও থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) ফারুকুল আলম এ তথ্য নিশ্চিত করে জানান, মাহিন ন্যাশনাল আইডিয়াল  স্কুলের নবম শ্রেণির ছাত্র। প্রাথমিকভাবে জানা গেছে, ওই পুকুরে মাহিন সাঁতারে কয়েকবার একপাড় থেকে অপর পাড়ে যাওয়ার এক পর্যায়ে ডুবে যায়। পরে ফায়ার সার্ভিস সদস্যরা তার মরদেহ উদ্ধার করে।

বাংলাদেশ সময়: ২০৫২ ঘণ্টা, ২৪ মে, ২০২২
এজেডএস/এমএমজেড

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa