ঢাকা, সোমবার, ১৯ আষাঢ় ১৪২৯, ০৪ জুলাই ২০২২, ০৪ জিলহজ ১৪৪৩

জাতীয়

পিরোজপুরের উন্নয়নে প্রধানমন্ত্রী খুবই আন্তরিক: রেজাউল করিম 

ডিস্ট্রিক্ট করেসপন্ডেন্ট | বাংলানিউজটোয়েন্টিফোর.কম
আপডেট: ১৩০০ ঘণ্টা, মে ২৫, ২০২২
পিরোজপুরের উন্নয়নে প্রধানমন্ত্রী খুবই আন্তরিক: রেজাউল করিম  শ ম রেজাউল করিম

পিরোজপুর: মৎস্য ও প্রাণিসম্পদ মন্ত্রী শ ম রেজাউল করিম বলেছেন ‘পিরোজপুরের উন্নয়নে প্রধানমন্ত্রী শেখ হাসিনা খুবই আন্তরিক। চলতি মেয়াদের মধ্যেই তিনি পিরোজপুর-১ (নাজিরপুর, পিরোজপুর সদর ও নেছারাবাদ) আসনকে ঢেলে সাজাবেন এমন ইঙ্গিত দিয়েছেন।

তাকে পিরোজপুরের সমস্যার কথা বলতে পারলেই তিনি সে সমস্যা সমাধানের খুবই আন্তরিক।  

মঙ্গলবার (২৪মে) সন্ধ্যায় জেলার নাজিরপুর উপজেলার শ্রীরামকাঠী ইউনিয়নের খেজুরতলা (পাগলবাড়ি) মাধ্যমিক বিদ্যালয় মাঠে
অনুষ্ঠিত উন্নয়ন সভায় প্রধান অতিথি হিসেবে বক্তব্য দানকালে তিনি এ কথা বলেন।

ওই ইউনিয়নের চেয়ারম্যান মো. আলতাফ হোসেন বেপারীর সভাপতিত্বে ও উপজেলা যুবলীগের সহ সভাপতি মো. ফারুক হোসেন হাওলাদারের পরিচালনায় অনুষ্ঠিত সভায় উপস্থিত ছিলেন- উপজেলা নির্বাহী কর্মকর্থা শেখ আব্দুল্লাহ আল সাদীদ, জেলা যুবলীগের সভাপতি আক্তারুজ্জামান ফুলু, জেলা কৃষক লীগের সভাপতি মো. চাঁন মিয়া মাঝি, উপজেলা ভাইস চেয়ারম্যান শেখ মোস্তাফিজুর রহমান রঞ্জু, শেখমাটিয়া ইউপি চেয়ারম্যান আতিয়ার রহমান চৌধুরী নান্নু, জেলা পরিষদের সাবেক সদস্য মো. সুলতান মাহামুদ খান, উপজেলা পূজা উদযাপন পরিষদের সভাপতি ও উপজেলা যুবলীগের সাধারণ সম্পাদক চঞ্চল কান্তি বিশ্বাস, জেলা পরিষদের সাবেক সদস্য ও উপজেলা পূজা উদযাপন পরিষদের সাধারণ সম্পাদক তুহিন হালদার তিমির প্রমুখ।

এছাড়া মন্ত্রী একই দিন দুপুরে জেলার সদর উপজেলা প্রাণিসম্পদ অধিদপ্তরের উদ্যোগে দুস্থদের মাঝে ভেড়া, হাঁস-মুরগি ও বিভিন্ন উপকরণ দেন।  

অনুষ্ঠানে সভাপতিত্ব করেন উপজেলার নির্বাহী কর্মকর্তা মো. বশির আহম্মেদ।  

বাংলাদেশ সময়: ১২৩৩ ঘণ্টা, মে ২৫, ২০২২
আরএ

বাংলানিউজটোয়েন্টিফোর.কম'র প্রকাশিত/প্রচারিত কোনো সংবাদ, তথ্য, ছবি, আলোকচিত্র, রেখাচিত্র, ভিডিওচিত্র, অডিও কনটেন্ট কপিরাইট আইনে পূর্বানুমতি ছাড়া ব্যবহার করা যাবে না।
Alexa